১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডা: রুমি মৃত্যুর পরেও মেহেরপুর হাসপাতালে পদায়ন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ৬, ২০২১
32
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি \ ডা: এসএম নুরুদ্দীন আবু আল বাকী রুমি মেহেরপুরের মুজিবনগর উপজেলার দারিয়াপুর গ্রামের কৃতি সন্তান। কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে করোনা রোগীদের সেবা দিতে গিয়ে গত বছরের ১৭ জুলাই নিজেই করোনা আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন।

তার মৃত্যুর প্রায় এক বছর পরে ৫ জুন তাকে মেহেরপুর জেনারেল হাসপাতালে কোভিড ইউনিটের দায়িত্ব পালনের জন্য পদায়ন করেছে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়। এই মন্ত্রণালয়ের উপসচিব জাকিয়া পারভীন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে ১৫ জন চিকিৎসককে কুষ্টিয়া মেডিকেল কলেজ থেকে মেহেরপুর জেনারেল হাসপাতালে সংযুক্তিতে পদায়ন করা হয়েছে।

কোভিড মহামারী পরিস্থিতি মোকাবেলায় মেহেরপুর জেনারেল হাসপাতালে ৭ জুলাই/২১ এর মধ্যে তাঁরা যোগদান না করলে বর্তমান কর্মস্থল থেকে তাৎক্ষণিক অবমুক্ত হিসেবে গণ্য হবেন বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে। ডাক্তার রুমির পদায়নের সমালোচনার ঝড় হয়েছে বিভিন্ন মহলে। প্রায় এক বছর আগে মৃত্যু বরণকারী একজন চিকিৎসক মন্ত্রণালয়ের খাতায় চাকরিতে কর্মরত। এটিকে কাণ্ডজ্ঞানহীন কান্ড বলে উল্লেখ করেছেন বেশ কয়েকজন চিকিৎসক।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram