২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডাউকি ইউপি নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পেলেন ইউনিয়ন আওয়ামীলীগ সম্পাদক তরিকুল ইসলাম

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ২১, ২০২০
31
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গার ডাউকি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের শূন্যপদে উপনির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন (নৌকা প্রতিক) পেলেন ডাউকি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম। গতকাল সোমবার সন্ধ্যায় কেন্দ্রীয় আওয়ালীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া তরিকুল ইসলামের হাতে নৌকা প্রতিকের মনোনয়ন পত্র তুলে দেন।


আওয়ামীলীগের দলীয় চেয়ারম্যান প্রার্থী চুড়ান্ত করার জন্য গত ১৭ সেপ্টম্বর ডাউকি ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে এক মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়। সভায় চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থীর নাম আসে। ৫ জন প্রার্থীর নাম পাঠানো হয় জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের নিকট। জেলা থেকে কেন্দ্রে পাঠানে হয় সেই নামের তালিকা। কেন্দ্র যাচাই বাছাই শেষে ডাউকি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রদান করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক তরিকুল ইসলামকে।


নৌকার মনোনয়ন লাভ করায় তরিকুল ইসলাম প্রতিক্রিয়ায় প্রধানমন্ত্রী ও দলের সভানেত্রী শেখ হাসিনা ও চুয়াডাঙ্গা-১আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন। তিনি ইউনিয়নের সকল নেতা কর্মিকে নৌকার পক্ষে ভোটের মাঠে নামার আহবান জানিয়েছেন।


প্রসঙ্গত, আগামি ২০ অক্টোবর ডাউকি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের শূন্যপদে উপনির্বাচনে অনুষ্ঠিত হবে। একই দিন খাদিমপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বারের শূন্য পদে উপনির্বাচন অনুষ্ঠিত হবে। গত মঙ্গলবার এ সংক্রান্ত প্রজ্ঞাপন ও গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রথমবারের মতো ডাউকি ইউনিয়ন ও খাদিমপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের নির্বাচনে ইভিএম-র মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা হিসেবে আলমডাঙ্গা উপজেলা নির্বাচন কর্মকর্তা এমএজি মোস্তফা ফেরদৌস দায়িত্ব পালন করবেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram