১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ট্রেন কেড়ে নিল রেললাইনে বসে মোবাইলফোনের অনলাইন গেমে বিভোর কিশোর বিদ্যুতের জীবন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ২৩, ২০২০
33
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় রেললাইনে বসে মোবাইলফোনে অনলাইন গেম ফ্রী ফায়ার খেলার সময় ট্রেনের ধাক্কায় প্রাণ হারিয়েছে ওয়ালিদ হোসেন বিদ্যূত নামের এক কিশোর। মঙ্গলবার বিকেলে আলমডাঙ্গা রেলস্টেশনের অদূরে রেললাইনের উপর বসে মোবাইলফোনে গেম খেলায় বিভোর ছিল ওই কিশোর। সে সময় খুলনাগামি কপোতাক্ষ এক্সপ্রেসের ধাক্কায় রক্তাক্ত জখম হয় সে। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় পরদিন ভোর রাতে তার মৃত্যু হয়।

    জানা যায়, আলমডাঙ্গা উপজেলার বাড়াদি গ্রামের আকরাম হোসেনের ছেলে ওয়ালিদ হোসেন বিদ্যুৎ (১৮) চাকুরির সুবাদে বেশ কিছুদিন ধরে আলমডাঙ্গা শহরে অবস্থান করতো। গত মঙ্গলবার বিকেল সাড়ে ৪ টার দিকে সে আলমডাঙ্গা রেলওয়ে স্টেশনের অদূরে রেললাইনে বসে মোবাইলফোনে অনলাইন গেম ফ্রী ফায়ার খেলায় বিভোর ছিল। সে সময় রাজশাহী থেকে ছেড়ে আসা খুলনাগামি কপোতক্ষ এক্সপ্রেসের ধাক্কায় সে রক্তাক্ত জখম হয়। তাকে দ্রুত উদ্ধার করে প্রথমে আলমডাঙ্গার পপুলার মেডিকেল সেন্টারে ও পরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরদিন ভোর রাতে তার মৃত্যু হয়। 

 বুধবার বাদ আছর বিদ্যুতের লাশ নিজ গ্রামে পৌঁছে। বিদ্যুতের মরদেহ গ্রামে পৌঁছলে এলাকার  মানুষ ও বন্ধু বান্ধব এক নজর দেখতে ছুটে আসেন। মা-বাবাসহ নিকট স্বজনদের বুকফাঁটা আর্তনাদে বাতাস ভারি হয়ে উঠেছিল। বাদ মাগরিব জানাযা শেষে গ্রামের গোরস্থানে লাশ দাফর করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram