২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ট্রেনে মান্নাদের কণ্ঠে বৃদ্ধের গান শুনে সবাই অবাক

প্রতিনিধি :
সাম্প্রতিকী ডেক্স
আপডেট :
আগস্ট ১, ২০২০
13
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

প্রতিটি মানুষিই কোনো না কোনো প্রতিভা নিয়ে পৃথিবীতে এসেছে। কিন্তু সেই প্রতিভা সবসময় সবাই বিকশিত করতে পারে না বা বিকাশিত করার সুযোগ পায় না। আর্থিক অনটন এই প্রতিভা বিকাশ না হওয়ার সব থেকে বড় কারণ। তবে বর্তমানে সোশ্যাল মিডিয়ার কারনে অনেক সুবিধা হয়েঠে অনেক হারিয়ে যাওয়া প্রতিভাকে সবার সামনে নিয়ে আসার। ভাইরাল ভিডিও দেখে অনেক সময় এই প্রতিভার যোগ্য সম্মানও দেয়া হয়ে থাকে।

ভারতের ট্রেন কৃষ্ণনগর লোকাল এর ভিড়ে ঠাসা লোকজনের মাঝখানে উদাত্ত কণ্ঠে এক বৃদ্ধ গেয়ে চলেছেন মান্না দের জনপ্রিয় গান। অসাধারণ দক্ষতার সঙ্গে ক্যাসিও বাজিয়ে গেয়ে চলেছেন একটার পর একটা গান। গান শুনে বিস্মত ট্রেনে ভ্রমণকারী যাত্রীরা।

তাদের ভাষ্য মতে, গান গাওয়ার প্রতিভা না থাকলে এমন করে গাওয়া সত্যিই অসম্ভব।

মান্না দের সেই বিখ্যাত গান ‘ও আমার মন যমুনার অঙ্গে অঙ্গে’ গানটি অসাধারণ সুকৌশলে গেয়ে চলেছেন তিনি। আমরা প্রথমে বিশ্বাসই করতে পারিনি এই গানটি তিনি গাচ্ছেন।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেয়ার সঙ্গে সঙ্গেই রীতিমতো ভাইরাল হয়ে গেছে। কমেন্টবক্সে উপচে পড়েছে ভালবাসার ঢেউ। প্রত্যেকে তার এই অপূর্ব কণ্ঠস্বরকে বাহবা জানিয়েছেন। 

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram