২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টানা ৪র্থ বার সাংসদ নির্বাচিত হওয়ায় এমপি ছেলুন জোয়ার্দ্দারকে ফুলেল অভ্যর্থনা জানিয়েছে জেলা ফার্টিলাইজার অ্যাসোসিয়েশন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ২১, ২০২৪
62
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

বাংলাদেশ ফার্টিলাইজার অ্যাসোসিয়েশনের চুয়াডাঙ্গা জেলা শাখার পক্ষ থেকে চুয়াডাঙ্গা-১ আসনে টানা ৪র্থ বার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য বর্ষীয়ান রাজনীতিক বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনকে ফুলেল অভ্যর্থনা জানানো হয়েছে। গতকাল ২০ জানুয়ারি শনিবার সংসদ সদস্যের চুয়াডাঙ্গার বাসভবনে উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশে এ ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

এসময় তিনি বলেন, অতীতেও চুয়াডাঙ্গা জেলায় কোন বছর সার সংকট হয়নি। ভবিষ্যতে যাতে সার না হয় সেদিকে আমাদের খেয়াল রাখতে হবে। চুয়াডাঙ্গা কৃষি প্রধান জেলা। এটা বন্যা কিংবা ক্ষরা প্রবণ অঞ্চল না। এখানে নানা জাতীয় ফসল উৎপাদন হয়ে থাকে। সার সংকট হলে কৃষকরা ভালোভাবে চাষাবাদ করতে পারবে না। ভালো ফসল ফলাতে পারবে না। আপনাদের খেয়াল রাখতে হবে যাতে কৃষকরা প্রতারিত না হয়। অসৎ ব্যবসায়ীরা যাতে সুযোগ না পায় সেদিকেও সজাগ থাকতে হবে।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ফার্টিলাইজার অ্যাসোসিয়েশনের চুয়াডাঙ্গা জেলা শাখা সভাপতি আলহাজ্ব মীর মহিউদ্দিন, সাধারন সম্পাদক হাজী আকবার আলী, সহসভাপতি হাবিবুর রহমান, সামসুল হক, সদস্য আবু জাফর, আনোয়ার আলী, রুবেল, সদর উপজেলা সাধারন সম্পাদক মজিবর রহমান, সহসভাপতি আশরাফুল হক চন্দন, মিন্টু, আনোয়ার আলী প্রমুখ।

এ সময় বাংলাদেশ ফার্টিলাইজার অ্যাসোসিয়েশনের চুয়াডাঙ্গা জেলা শাখার পক্ষ থেকে সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপির সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram