১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

প্রতিনিধি :
সাম্প্রতিকী ডেক্স
আপডেট :
মে ১২, ২০২১
15
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা | ছবি : সড়ক দুর্ঘটনা

টাঙ্গাইলের ভূঞাপুরে পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় গার্মেন্টসকর্মীসহ ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ২ জন আহত হয় বলে জানা যায়। বুধবার দুপুরে গোবিন্দাসী ইউনিয়নের কষ্টাপাড়া এবং ফলদা ইউনিয়নের সানক বয়ড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার গোবিন্দাসী গ্রামের ছানোয়ার হোসেনের ছেলে জয় ও গোপালপুর উপজেলার ফুলবাড়ী গ্রামের মহসীন উদ্দিনের ছেলে রুবেল হোসেন।

স্থানীয়দের কাছ থেকে জানা যায়, নিহত জয় ও তার দুই বন্ধু মোটরসাইকেলযোগে বঙ্গবন্ধু সেতুর দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে উপজেলার কষ্টাপাড়া মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি বাসের সাথে সংঘর্ষ হয়। ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী জয় নিহত হয়। এসময় তার সাথে থাকা দুই বন্ধু আহত হয়। এছাড়া একই উপজেলার ফলদা ইউনিয়নের সানক বয়ড়া বাজারে সড়কের পাশে দাঁড়ানো গার্মেন্টসকর্মী রুবেলের উপর মাটি পরিবহন করা একটি হাইড্রোলিক ট্রাক উঠে যায়। ফলে ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে স্থানীয়রা ট্রাকসহ চালককে আটক করে পুলিশে সোর্পদ করে। রুবেল ঈদ উপলক্ষ্যে বাড়ি যাবার জন্য রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন।

এ বিষয়ে ভূঞাপুর থানার এসআই বলেন, পৃথক দুইটি ঘটনায় দুইজন নিহত হয়েছেন। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram