২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

টাঙ্গাইলে বন্যার পানিতে ডুবে ৪ জনের মৃত্যু

প্রতিনিধি :
সাম্প্রতিকী ডেক্স
আপডেট :
আগস্ট ৪, ২০২০
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে বন্যার পানিতে ডুবে পৃথক স্থানে ৪ জনের মৃত্যু হয়েছে। গত সোমবার বিকেলে মির্জাপুর এবং দুপুরে কালিহাতী ও দেলদুয়ার উপজেলায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- টাঙ্গাইল সদর উপজেলার বেতবাড়ি গ্রামের আবু বকর সিদ্দিকীর ছেলে আবির হোসেন (৬),  কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়নের গিলাবাড়ী গ্রামে লাভলু তরফদারের মেয়ে খুশি তরফদার (৫), মির্জাপুর উপজেলার পুষ্টকামাড়ী এলাকা হারুনুর রশিদ পান্নার ছেলে নওশাদ করিম (১৩) এবং দেলদুয়ার উপজেলার লাউহাটি ইউনিয়নের কাতুলী গ্রামের রাসেল মিয়ার মেয়ে মুন্নি আক্তার (৫)।

এ নিয়ে বন্যার পানিতে ডুবে জেলায় মোট ১৬ জনের মৃত্যু হয়েছে।

কালিহাতীতে বাড়ি পাশে খেলতে গিয়ে বন্যার পানিতে ডুবে মারা যায় দুই শিশু খুশি (৫) ও আবির হোসেন (৬)। তারা সম্পর্কে মামাতো ফুফাতো ভাই-বোন।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন সাম্প্রতিকীকে বিষয়টি নিশ্চিত করেছেন।

অপরদিকে মির্জাপুরে বন্যার পানিতে গোসল করতে নেমে নওশাদ করিম (১৩) এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সোমবার বিকেলে উপজেলার পুষ্টকামাড়ী এলাকা থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল তার মরদেহ উদ্ধার করে। নিহত নওশাদ ওই এলাকার হারুনুর রশিদ পান্নার ছেলে এবং সে শাহিন ক্যাডেট স্কুলের মির্জাপুর শাখার ৮ম শ্রেণীর শিক্ষার্থী ছিলো।

টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স  স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার সফিকুল ইসলাম ঢাকা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

অপরদিকে, দেলদুয়ার উপজেলার লাউহাটি ইউনিয়নের কাতুলী গ্রামের বন্যার পানিতে ডুবে মুন্নি আক্তার নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram