১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইদহ সদর হাসপাতালে আইসিইউ ও পিসিআর ল্যাবের দাবিতে মানববন্ধন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ১৩, ২০২১
33
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


জাহিদুর রহমান তারিক, স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহ সদর হাসপাতালে আইসিইউ ও পিসিআর ল্যাব স্থাপনের দাবিতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। শনিবার সকালে শহরের পোস্ট অফিস মোড়ে এ কর্মসূচীর আয়োজন করে বাংলাদেশ গ্রাম থিয়েটার মাইকেল মধুসূদন অঞ্চল।

এতে ব্যানার ফেস্টুন নিয়ে সংগঠনটির নেতৃবৃন্দসহ, সামাজিক ও সাংস্কৃতিক কর্মীরা অংশ নেয়। এসময় বক্তব্য রাখেন, বাংলাদেশ গ্রাম থিয়েটারের খুলনা বিভাগীয় সমন্বয়ক একরামুল হক লিকু, সম্প্রীতি বাংলাদেশ ঝিনাইদহের আহŸায়ক এম সাইফুল মাবুদ, সাংস্কৃতিক কর্মী তাহেরা বেগম জলি, পারভেজ ইমাম আজাদ, জামাল হোসেন, মাসুদ বিশ্বাস, মিরাজ জামান রাজসহ অন্যান্যরা।

কর্মসূচী থেকে বক্তারা বলেন, সীমান্তবর্তী জেলায় দিন দিন করোনায় আক্রান্তের সংখ্যা বাড়ছে। আক্রান্ত মুমুর্ষ রোগিদের সু-চিকিৎসার জন্য জেলায় আইসিইউ নেই। তাদের পাঠাতে হচ্ছে পার্শবর্তী জেলাসহ ঢাকাতে। জেলার মানুষের কথা চিন্তা করে দ্রæতই পিসিআর ল্যাব ও আইসিইউ স্থাপনের দাবি জানান বক্তারা।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram