২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইদহে সরকারী যাকাত ফান্ডের চেক বিতরণ করলো ইসলামিক ফাউন্ডেশন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ১৫, ২০২০
36
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশন এর উদ্যোগে দুস্থ ও অসহায় ব্যক্তিদের মাঝে সরকারী যাকাত ফান্ডের চেক বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে ইসলামিক ফাউন্ডেশন উপ-পরিচালক মো: আব্দুল হামিদ খান এর সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সরোজ কুমার নাথ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা সহকারী কমিশনার (ভুমি) খান মো: আব্দুল্লা আল মামুন ও ভুটিয়ারগাতী আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো: আবুবকর ছিদ্দিক।

২০১৯-২০২০ অর্থ বছরের সরকারী যাকাত ফান্ডে আদায়কৃত ২য় কিস্তির টাকা ঝিনাইদহ জেলার ৬টি উপজেলায় ৬৭ জন দুস্থ অসহায় ব্যক্তিদের যাকাতের নির্ধারিত খাতে পুর্নবাসনের জন্য ২ লক্ষ ৬৩ হাজার টাকার চেক দেওয়া হয়। এসময় প্রধান অতিথি এই মহামারী করোনাকালে দুস্থ ও অসহায় মানুষের পাশে থাকার জন্য সকল বিত্তবানদের অনুরোধ করেন এবং তাদের যাকাতের একটি অংশ সরকারী যাকাত ফান্ডে প্রদানের জন্যেও উদাত্ত আহবান জানান। মহামারী করোনায় যেসকল ব্যাক্তি ইন্তেকাল করেছেন তাঁদের রুহের মাগফেরাত কামনা এবং করোনায় আক্রান্ত হয়েছেন তাদের সুস্থতা ও দেশ এবং জাতির কল্যান কামনা করে বিশেষ দোয়া করেন মাষ্টার ট্রেইনার মাওলানা মো: আবদুল্লাহ আল মামুন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram