১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইদহে সন্তান নিখোঁজ: খুঁজছে বাবা-মা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ১৭, ২০২০
28
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ শহরের চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ড এলাকা থেকে ষষ্ঠ শ্রেনীতে পড়ুয়া জুই খাতুন (১২) নামে এক শিশু নিখোঁজ হয়েছে।
৩১ আগষ্ট বিকালে জুই আত্মীয়ের বাসা থেকে নিজের বাড়িতে যাবার উদ্দেশ্যে রওনা হয়ে আর ফেরেনি। এ ঘটনায় ৫ সেপ্টেম্বর ঝিনাইদহ সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন নিখোঁজের মা মোহাম্মদ জাহানারা খাতুন।

জিডিতে বলা হয়েছে, ৩১ আগস্ট (সোমবার) বিকালে সদর থানাধীন বৈডাঙ্গা বাজার আত্মীয়ের বাসা থেকে ইজি বাইকে উঠে নিজ বাড়ি বড় কামার কুন্ডুর উদ্দেশ্যে রওনা হয়ে আর ফিরে আসেনি। নিকটতম সকল আত্মীয়ের বাড়িতে খোঁজখবর নিয়েও নিখোঁজ জুইয়ের কোনো পাওয়া যায়নি। জিডিতে আরও উল্লেখ করা হয়েছে, জুইয়ের গায়ের রং শ্যামবর্ণ।

গলায় একটি ভেনিটি ব্যাগ ছিলো। এছাড়া হাতে থাকা একটা শপিং ব্যাগের ভেতরে জামা কাপড় ছিলো। নিখোঁজ জুইয়ের মামা মাহমুল্লাহ রিয়াদ বলেন, জুই নিখোঁজ হবার পরে অনেক খোঁজাখুঁজি করেছি। কোনো মাধ্যমেই কুলকিনারা পাচ্ছি না।

তবে বৈডাঙ্গা গ্রামের পরিচিত একজন আমাদেরকে জানিয়েছে জুইকে ঝিনাইদহের পাগলা কানাই সড়কের দিকে এক পলক যেতে দেখেছিলো। নিখোঁজের সন্ধান পেলে ঝিনাইদহ সদর থানায় যোগাযোগের জন্য অনুরোধ করেছে তার পরিবার।

অথবা নিখোঁজ জুইয়ের পরিবারের সঙ্গে যোগাযোগ করতে ০১৬৪০১৩২০৫২ বা ০১৭৫৩৭৩৩২১৭ নাম্বারে ফোন করুন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram