১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইদহে যুবকের হাত ধরে শিক্ষকের স্ত্রী উধাও

প্রতিনিধি :
সুজন ইভান
আপডেট :
আগস্ট ১৭, ২০২০
28
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

,
জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহ জেলার মহেশপুর পৌর এলাকার নিরুপম কুমার হালদার মাস্টারের স্ত্রী ও এক সন্তানের জননী বাড়ির পাশের মৎস ফিড দোকান মালিক ফারুক হোসেনের হাত ধরে উধাও হয়েছে।

নিরুপম কুমার কুশাডাংগা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। মৎস ফিড দোকান মালিক ফারুক হোসেন একই উপজেলার বাঁশবাড়ীয়া ইউপির বাগানমাঠ গ্রামের মৃত আব্দুল ওহাব মুন্সির পুত্র। ফারুক হোসেন দুই কন্যা সন্তানের পিতা। পূর্বেও ফারুক হোসেন দুইবার নারী কেলেংকারী ঘটনায় ধরা পড়ার অভিযোগ রয়েছে। জানা গেছে, ফারুক হোসেন পৌর এলাকার জাহাঙ্গীর আর্ট গ্যালারি দোকানের সামনে দীর্ঘদিন ধরে মৎস্য খাবারের দোকান নিয়ে ব্যবসা করে আসছিলো।

জাহাঙ্গীর আর্ট গ্যালারি দোকানের দ্বিতীয় তলায় নিরুপম কুমার হালদারের বাসাবাড়ি। রাস্তার এপার বাসা ও ওপারে দোকান থাকায় এরই মধ্যে দুই জনের মধ্যে একটি সম্পর্ক তৈরি হয়। একপর্যায়ে লোকচক্ষুর আড়ালে জমে ওঠে দুই জনের অবৈধ প্রেমের সম্পর্ক। হঠাৎ করে গত দশদিন পূর্বে নিরুপম কুমার হালদারের স্ত্রী তার ছোট ছেলে সন্তানকে রেখে জাত কুল তোয়াক্কা না করে লম্পট ফারুক হোসেনের হাত ধরে পালিয়ে যায়। এ বিষয়ে নিরুপম কুমার হালদার সাংবাদিকদের কথা বলতে রাজি হননি। একইভাব ফারুক হোসেনের পরিবারেরও কেউ এই বিষয়ে কথা বলতে রাজি হয়নি। এ ঘটনায় এলাকাজুড়ে তোলপাড় চলছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram