১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইদহে বাংলাদেশ যাত্রাশিল্প উন্নয়ন পরিষদের কমিটি গঠন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ১৩, ২০২০
29
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ বাংলাদেশ যাত্রাশিল্প উন্নয়ন পরিষদ ঝিনাইদহ জেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। রোববার দুপুরে ঝিনাইদহ প্রেসক্লাব মিলনায়তনে কমিটি গঠন উপলক্ষে আলোচনা অনুষ্ঠিত হয়।

এতে সর্বসম্মতিক্রমে সুবোদ চন্দ্রকে সভাপতি ও সহিদুজ্জামান সহিদকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটিতে রইস উদ্দিন আশিষকে কার্যকরী সভাপতি, তাহাজউদ্দিন মেম্বর সিনিয়র সহ-সভাপতি, গুলজার হোসেন, গোলাপ হোসেন সহ-সভাপতি, মো: হান্নান যুগ্ম সাধারণ সম্পাদক, সাহেব আলী ডন সাংগঠনিক সম্পাদক, মনিরুল ইসলাম সহ-সাংগঠনিক সম্পাদক, সুলতান আহম্মেদ অর্থ সম্পাদক, খলিলুর রহমান সন্টু প্রচার সম্পাদক, সমরেশ বিশ্বাস দপ্তর সম্পাদক, আশরাফুল ইসলাম নাট্য ও সাংস্কৃতিক সম্পাদক, নুরুল ইসলাম ক্রীড়া সম্পাদক, খলিলুর রহমান খলিল সমাজ কল্যাণ সম্পাদক, ইমদাদুল হক শিক্ষা ও শ্রম বিষয়ক সম্পাদক, বুলবুলি বেগম মহিলা সম্পাদিকা ও আয়তাল আশিষ, আবদুর আজিজ, বাবু শেখ, রুস্তম আলী কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন।

এছাড়াও মোস্তফা আরিফ রেজা মন্নুকে প্রধান উপদেষ্টা এডভোকেট আজাদকে আইন উপদেষ্টা, টিএ রাজু ও আনোয়ার হোসাইনকে উপদেষ্টা করা হয়েছে। নব-গঠিত এই কমিটি যাত্রাশিল্পীদের উন্নয়নে কাজ করবে বলে আশা করছেন সাংষ্কৃতিক কর্মীরা।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram