২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইদহে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী পালিত

প্রতিনিধি :
সুজন ইভান
আপডেট :
আগস্ট ১৫, ২০২০
39
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

ঝিনাইদহ জাহিদুর রহমান তারিকঃ শোক র‌্যালী, আলোচনা, মিলাদ মাহফিল ও গণভোজের মধ্যে দিয়ে ঝিনাইদহে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে। জেলা প্রশাসনের আয়োজনে শনিবার সকালে শহরের পুরাতন ডিসি কোর্ট চত্বর থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে প্রেরণা একাত্তর চত্বরে গিয়ে শেষ হয়। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে পুষ্পমাল্য অর্পণ করে বিভিন্ন সংগঠন। এদিকে শহরের পুরাতন ডিসি কোর্ট চত্বরে সদর উপজেলা যুবলীগের উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিকী সমি। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সভাপতি জীবন কুমার বিশ্বাস, আওয়ামী লীগ নেতা আক্কাস আলী, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক শাহ মোহাম্মদ ইব্রাহিম খলিল রাজাসহ অন্যান্যরা। বক্তারা, বঙ্গবন্ধুর খুনীদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করার দাবি জানান।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram