২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইদহে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ১১, ২০২১
75
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বৃস্পতিবার বিকেলে শহরের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামে এ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। অনুর্ধ-১৭ বালক দলে মুখোমুখি হয় ঝিনাইদহ পৌরসভা ফুটবল একাদশ ও কোটচাঁদপুর ফুটবল একাদশ।

নির্ধারিত ৫০ মিনিটের খেলায় ২-১ গোলে কোটচাঁদপুরকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ঝিনাইদহ পৌরসভার বালকরা। অপরদিকে অনুর্ধ-১৭ বালিকা দলে ফাইনালে প্রতিদ্বন্দীতা করে ঝিনাইদহ পৌরসভা বনাম শৈলকুপা উপজেলা। নির্ধারিত সময়ের খেলা ২-০ গোলে জয়লাভ করে শৈলকুপার মেয়েরা। খেলা শেষে বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন স্থানীয় সংসদ সদস্য আব্দুল হাই।

এসময় সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য খালেদা খানম, পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু, অতিরিক্ত জেলা প্রশাসক সেলিম রেজা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম শাহীন, জেলা ক্রীড়া অফিসার মাহবুবুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে গত সোমবার এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। এতে জেলার ৬ টি উপজেলার ১৪ টি দল অংশগ্রহণ করে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram