১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইদহে নিজের ঘর থেকে হিজড়ার লাশ উদ্ধার

প্রতিনিধি :
সুজন ইভান
আপডেট :
সেপ্টেম্বর ৯, ২০২০
28
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

ঝিনাইদহ সদর উপজেলার নিজের ঘর থেকে কারিশমা (৪০) নামে এক হিজড়ার লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে উপজেলার উদয়পুর গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়।

কারিশমা সদর উপজেলার কাশিমপুর গ্রামের মৃত সুলতান আলীর সন্তান।

স্থানীয়রা জানান, উদয়পুর গ্রামে কারিশমা একা বসবাস করে আসছিলেন। সম্প্রতি অন্যত্র আরও একটি বাড়ি তৈরি করেন তিনি। যে কারণে বর্তমান বাড়িটি জেলা শহরের টার্মিনাল এলাকার জনৈক ব্যক্তির কাছে বিক্রির জন্য বায়না করেছেন।

বুধবার দুপুরে ওই বাড়িতে ক্রেতারা গেলে নিজ ঘরে লাশ দেখতে পান তারা। পুলিশ এসে তার লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নিহতের ভাই নুরুন্নবী দাবি করেন, কারিশমাকে হত্যার পর ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রাখা হয়েছে। টাকা ও গহনার কারণে কে বা কারা তাকে হত্যা করে থাকতে পারে বলে অভিযোগ করেন তিনি।

এ বিষয়ে সদর থানার ওসি মিজানুর রহমান বলেন, উদ্ধার করা লাশের শরীরে দাগ পাওয়া গেছে। এরপরও ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পরে হত্যা না আত্মহত্যা তা পরিষ্কার হয়ে যাবে। প্রাথমিকভাবে এ ঘটনায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram