২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইদহে নতুন করে করোনা শনাক্ত ৪৩ মোট আক্রান্ত ৯২২ মৃত্যু ১৬!

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ২, ২০২০
46
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহে নতুন করে আরও ১৪ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ২০৯ জন। এর মধ্যে শহিদুল ইসলাম নামে একজন করোনায় মারা গেছেন। সিভিল সার্জন ডাঃ সেলিনা বেগম জানান, বুধবার সকালে কুষ্টিয়া ল্যাব থেকে ঝিনাইদহে ৭২ টি রিপোর্ট এসেছে।

এর মধ্যে ১৪ টি পজেটিভ। এর মধ্যে সদর উপজেলায় ৬ জন, কালীগঞ্জ উপজেলায় ৪ জন ও শৈলকুপা উপজেলায় ৪ জন। আক্রান্তদের মধ্যে সুস্থ্য হয়েছেন ৮৯ জন। জেলায় মোট মৃত্যুর সংখ্যা ৩ জন। সুত্র জানায়, ঝিনাইদহের শৈলকুপায় করোনা উপসর্গ নিয়ে শহিদুল ইসলাম (৫৫) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়।

মৃত্যুর দুই দিন পর তার রিপোর্ট পজেটিভ এসেছে। মৃত ব্যক্তি শৈলকুপার সারুটিয়া ইউনিয়নের চরবাখরবা গ্রামের মৃত কুদ্দুস বিশ্বাসের ছেলে। বুধবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ রাশেদ আল মামুন।

এ নিয়ে উপজেলায় করোনায় মারা গেলেন দুজন। তিনি জানান, কুষ্টিয়া ল্যাব থেকে সকালে প্রাপ্ত ৫টি নমুনা রিপোর্ট ফলাফলের মধ্যে ৪ জনের পজেটিভ ও ১ জনের নেগেটিভ এসেছে। পজেটিভ রোগীদের মধ্যে মৃত ব্যক্তির ফলাফল পজেটিভ। এঘটনায় মৃত ব্যক্তির ভাড়া বাড়ি লাল পতাকা বেধে লকডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram