২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঝিনাইদহে জন্মের সময় মায়ের মৃত্যু, ২৫ দিন পর বাবার আত্মহত্যা

প্রতিনিধি :
সুজন ইভান
আপডেট :
সেপ্টেম্বর ১২, ২০২০
21
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ জন্মের সময় মায়ের মৃত্যু আর জন্মের ২৫ দিন পর মারা গেলেন বাবা। মাত্র ২৫ দিন বয়সে বাবা-মাকে হারিয়ে এতিম হলো হতভাগা শিশু মাসুম। ঝিনাইদহ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের ভবানীপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। শুক্রবার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন শিশুটির বাবা সোহেল আহমেদ। এর ২৫ দিন আগে সিজারিয়ান অপারেশনের সময় মারা যান তার মা মাছুরা বেগম। স্ত্রী মারা যাওয়ার পর থেকে মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন সোহেল আহমেদ।

এদিকে সোহেলের আত্মহত্যার খবর পেয়ে তাদের বাড়িতে যান ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য অনোয়ারুল আজিম আনার। এ সময় তিনি পরিবারের খোঁজ খবর নেন এবং শোকাহত পরিবারের সদস্যদের সান্তনা দেন। নিহত সোহেলের বাবা সাইফুল ইসলাম বলেন, আমার বউমা মারা যাওয়ার পর থেকে ছেলেটি মানুসিকভাবে ভেঙে পড়েছিল। খাওয়া দাওয়া অনিয়মিত করায় অসুস্থ হয়ে পড়ে। প্রায়ই অস্বাভাবিক আচরণ করতো। সোহেল রাজমিস্ত্রীর কাজ করতো। শুক্রবার সকালে কাজে যাবে বলে পাশের বাড়ি একজন ডাকতে আসে।

এ সময় তার ঘরে গিয়ে দেখে গলাই ফাঁস দিয়ে ঝুলে আছে। মহারাজপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার এরশাদ আলী বলেন, খবর পেয়ে শিশুটির বাড়িতে গিয়েছিলাম। অবুঝ শিশুটিকে দেখলে খুব মায়া হয়। কষ্ট হচ্ছে কিন্তু কিছু করার নেই। এখন জনপ্রতিনিধি হিসেবে মরদেহ দাফন-কাফনের যাবতীয় ব্যবস্থা করেছি। তিনি আরও জানান, শিশু মাসুম এখনও বাবা-মাকে চিনতে শেখেনি। তার আগেই তারা পৃথিবী ছেড়ে চলে গেল। মাসুম বড় হয়ে হয়তো অন্য কারোর মধ্যে বাবা-মায়ের ভালোবাসা খুঁজে ফিরবে।

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আণোয়ারুল আজিম আনার বলেন, এতিম শিশুটিকে দেখে খুব কষ্ট হচ্ছে। আমি পরিবারের সঙ্গে কথা বলেছি। অবুঝ শিশুটিকে এখন দাদা-দাদি ও নানি যৌথভাবে মানুষ করবে। শিশুটি ও তার পরিবারের জন্য আমার পক্ষ থেকে যতটুকু সহযোগিতা করার করবো।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram