২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইদহে কৃষকদের মাঝে রাসায়নিক সার ও বীজ বিতরণ

প্রতিনিধি :
সুজন ইভান
আপডেট :
আগস্ট ২৫, ২০২০
27
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ফসল উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ঝিনাইদহে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামুল্যে বিভিন্ন প্রকার রাসায়নিক সার ও বীজ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে সদর উপজেলা পরিষদ চত্বরে কৃষি বিভাগের পক্ষ থেকে এ সার ও বীজ বিতরণ করা হয়।

এর আগে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বদরুদ্দোজা শুভ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কৃপাংশু শেখর বিশ্বাস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত উপ-পরিচালক (উদ্যাণ) মোহাম্মদ আলী জিন্নাহ, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান রাশিদুর রহমান রাসেল, সদর উপজেলা কৃষি কর্মকর্তা জাহিদুল করিম, কৃষি সম্প্রসারণ অফিসার জুনাইদ হাবিব, উপ-সহকারী কৃষি কর্মকর্তা খাইরুল ইসলাম। পরে সদর উপজেলার ৩’শ ২৫ জন কৃষককে উন্নত মানের ৫ কেজি ডালবীজ ও বিভিন্ন প্রকার ১৫ কেজি রাসায়নিক সার প্রদাণ করা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram