২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ঝিনাইদহে কলেজছাত্রের লাশ উদ্ধার

প্রতিনিধি :
সুজন ইভান
আপডেট :
সেপ্টেম্বর ২৫, ২০২০
4
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার আউশিয়া গ্রামে নিখোঁজের চার দিন পর সুজন হোসেন (২০) নামে এক কলেজছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ১১টার দিকে ওই গ্রামের ধান ক্ষেতের বোরিং ঘর (সেচ পাম্পের ঘর) থেকে মাটিচাপা অবস্থায় লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত সুজন হোসেন আউশিয়া গ্রামে মালয়েশিয়া প্রবাসী জিল্লুর রহমানের ছেলে।

স্থানীয়রা জানায়, রবিবার বিকালে বাড়ি থেকে জমিতে দেওয়ার জন্য সার কেনার জন্য শৈলকুপা বাজারে যায় সুজন হোসেন। এরপর থেকেই সে নিখোঁজ ছিল। এ ঘটনায় শৈলকুপা থানায় একটি সাধারণ ডায়েরি করে তার স্বজনরা। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ঘটনার পরপরই সাকিব ও নাজমুল নামে দুজনকে আটক করে। পরে হৃদয় নামে আরো একজনকে আটক করে। তার দেয়া তথ্য মতে লাশ উদ্ধার করে পুলিশ।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম বলেন, কয়েকজন কিশোর এ হত্যার সাথে জড়িত বলে ধারণা করা হচ্ছে। টাকার জন্য এ ঘটনা ঘটাতে পারে।

নিহতের স্বজনরা জানান, শৈলকুপার হাজামপাড়ার রাকিব নামে এক যুবকের কাছে সুজন টাকা পেত। রবিবার বিকালে শৈলকুপা বাজারে সার কেনার সময় রাকিবের ছোট ভাই সাকিব টাকা দেয়ার কথা বলে মোটরসাইকেল যোগে সুজনকে নিজের বাড়িতে নিয়ে আসে। এরপর থেকে নিখোঁজ ছিল সে। ঘটনার পর থেকে সাকিব পলাতক রয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram