২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইদহে আওয়ামীলীগের উদ্দ্যোগে জাতির জনকের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন

প্রতিনিধি :
সুজন ইভান
আপডেট :
আগস্ট ১৮, ২০২০
27
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহের আরাপপুরে গত শনিবার ১৫ই আগষ্টে থানা আওয়ামীলীগের উদ্দ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী এবং জাতীয় শোক দিবস পালন করা হয়। জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগাঠনিক সম্পাদক ও জেলা বাস মিনিবাস মালিক সমিতির এ্যাডহক কমিটির সদস্য আবু সাঈদ বিশ্বাস উপজেলা আওয়ামীলীগের সম্মতিতে ১৫ই আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকীতে দোয়া মাহফিল ও খাবার বিতরণের ব্যাবস্থা করেন।

জাতীয় শোক দিবস ও জাতীর জনকের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল যথাযোগ্য মর্যাদায় পালন করার লক্ষে তাহজীব আলম সিদ্দিকী সমী এমপি ঝিনাইদহ-২ আসনের বিভিন্ন এলাকা পরিদর্শনকালে সদর উপজেলার আয়োজনে সন্তুষ্টি প্রকাশ করেন এবং নিজে উচ্চকন্ঠে শ্লোগান দেন ,”কে বলেরে মুজিব নাই, মুজিব সারা বাংলায়?” ঝিনাইদহ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগাঠনিক সম্পাদক আবু সাঈদ বিশ্বাসের তত্বাবধানে খাবারের প্যাকেট বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন সদর উপজেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারন সম্পাদক ও ৯নং পোড়াহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম হিরন, এসময় তাদের সাথে উপস্থিত ছিলেন ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম, রায়হান ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি, রুহুল আমীন।

আরাপপুর বাসষ্ট্যান্ড সংলগ্ন আওয়ামীলীগের আঞ্চলিক কার্যালয়ে দোয়া মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন , আবু সুমন বিশ্বাস, সহ-সভাপতি, জেলা ছাত্রলীগ ও সাধারণ সম্পাদক, সরকারী কে,সি কলেজ, মোঃ আশরাফুল আলম, সাংগাঠনিক সম্পাদক, জেলা ছাত্রলীগ, খোকন বিশ্বাস, সাধারণ সম্পাদক, ঝিনাইদহ বাস-মিনিবাস ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন, মোঃ আমীর ফয়সাল, সহ-সভাপতি, ঝিনাইদহ বাস-মিনিবাস ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন, রঞ্জিত ধর, থানা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক, মামুন শেখ, সদস্য , ঝিনাইদহ পৌর যুবলীগ, মোঃ আজম, সদস্য, ঝিনাইদহ পৌর যুবলীগ, মোঃ রুহুল আমীন, ৯ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক, আব্দুস সালাম, সদস্য পৌর যুবলীগ, মোঃ রাজন মিয়া, আহবায়ক, ৮ নং পাগলা কানাই ইউনিয়ন যুবলীগ, ছাত্রলীগ নেতা বাবুল হোসেন প্রমুখ। এছাড়াও উক্ত অনুষ্টানে ছাত্রলীগ, যুবলীগ এবং আওয়ামীলীগ ও এর সকল স্তরের নেতা-কর্মীবৃন্দ।

ঝিনাইদহ সদর উপজেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারন সম্পাদক জনাব মোঃ শহিদুল ইসলাম হিরন বলেন, “ জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। বঙ্গবন্ধু কন্যা বর্তমান বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশকে একটা উন্নত রাষ্ট্রে পরিণত করার লক্ষে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আমরা সবাই জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করি সাথে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্য ছাড়াও সেই কালোরাতে যারা শহীদ হয়েছিলেন তাদের রুহের মাগফেরাত কামনা করি।“

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram