২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

জীবননগরে স্বামী-স্ত্রীকে তুচ্ছ ঘটনার জেরধরে কুপিয়ে জখম

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ৩০, ২০২০
41
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

চুয়াডাঙ্গার জীবননগর পৌর ১নং ওয়ার্ডের সুবলপুর গ্রামে গরুর মাংস বিক্রি নিয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গরু ব্যবসায়ী ও তার স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে।এলাকাবাসী সুত্রে জানা গেছে, ২৯ আগস্ট (শনিবার) সকাল ৯ টার দিকে গরুর মাংস বিক্রিকে কেন্দ্র করে তুচ্ছ ঘটনার জেরধরে গরু ব্যবসায়ী আওয়াল (৩০) এর সাথে  একই গ্রামের বাবুর আলীর ছেলে খলিলুর রহমান (৪৬) এর  বিরোধ সৃষ্টি হয়।

এতে কথা-কাটাকাটির একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে আওয়ালকে ধারালো হাসুয়া দিয়ে কোপ মারে খলিল । এমতাবস্থায় আওয়ালের চিৎকারে স্ত্রী নাসরিন (২৩) ঘটনাস্থলে এসে তার  স্বামীকে বাঁচানোর জন্য বাধা প্রদান করে। এসময় খলিলের সহযোগী সবুজ তার হাতে থাকা হাসুয়া দিয়ে আওয়ালের স্ত্রীর বাম হাতের  বাহু ও কব্জিতে কোপ মারে এতে সে মারাত্মক জখম হয়। তাদের আর্তচিৎকারে সেখানে সুবলপুর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে মঞ্জুর  হামিদুরের ছেলে লাল্টু মৃত মসলেমের ছেলে মানিক হামলাকারীদের  ধাওয়া দিলে হামলাকারী দুজন পালিয়ে যায়। এমতাবস্থায় তাদেরকে সেখান থেকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের ডাঃ মেহবুবা এর সাথে কথা বলে জানা গেছে ধারালো অস্ত্রের আঘাতে অনেকটা ক্ষতের সৃষ্টি হয়েছে। তবেতাদের অবস্থা এখন শঙ্কামুক্ত। 

 এ বিষয়ে জীবননগর পৌর ১ নং ওয়ার্ডের কাউন্সিলর আপিল মাহমুদ জানান ঘটনাটি খুবই দুঃখজনক। হামলার ঘটনার পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। তবে  তুচ্ছ ঘটনার জের ধরে এমন ঘটনার সৃষ্টি হয়েছে। এ ঘটনায় আহত আওয়ালের মামা আঃ মালেক  বাদী হয়ে জীবননগর থানায় একটি মামলা করেছে বলে জানতে পেরেছি। তবে আমি মনে করি এরকম ঘটনা যেন ভবিষ্যতে দ্বিতীয়বার না ঘটে এজন্য আসামীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি করছি। 

এ বিষয়ে জীবননগর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান ঘটনার এ বিষয়ে আমরা অবগত হয়েছি। তদন্ত সাপেক্ষে হামলাকারীকে আইনের আওতায় এনে শাস্তি প্রদান করা হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram