১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জীবননগরে বাঁশের তৈরি সাকো উদ্বোধন করলেন পুলিশ সুপার জাহিদুল ইসলাম

প্রতিনিধি :
সুজন ইভান
আপডেট :
অক্টোবর ৮, ২০২০
29
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

জীবননগরে সেচ্ছাসেবী সংগঠনের সেচ্ছাশ্রমে নির্মিত মিত্রতা বাঁশের তৈরি সাকো উদ্বোধন করা হয়েছে।৭ অক্টোবর বুধবার বিকাল সাড়ে ৫টায় জীবননগর দত্তনগর সড়কে ইয়ুথ এ্যাসেম্বীলির সদস্যদের উদ্যোগে নির্মিত সাকোটি চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম প্রধান উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, যুবকরাই এদেশের ভবিষ্যত ইয়ুথ এ্যাসেম্বীলির সদস্য যুবকরা পথোচারীদের যাতায়াতের সুবিধার্থে মিত্রতা সাকো নির্মান করে দৃষ্টান্ত স্থাপন করেছেন। আমি তাদের ধন্যবাদ জানায়। সমাজের প্রতিটি ক্ষেত্রে ভালো কাজে যুবকরা অংশগ্রহন করলে সমাজের দৃশ্যপট পাল্টে যাবে।

ভালো কাজের সাথে জড়িত যুবকদের কাছে আমি সব সময় থাকতে চায়। তিনি আরো বলেন সমাজ ও দেশ উন্নয়নের পাশাপাশি মাদক মুক্ত সমাজ গড়তে যুবকদেরই এগিয়ে আসতে হবে। তাহলে দেশ থেকে মাদক নির্মুল করে সোনার বাংলা তৈরি করা সম্ভব।

জীবননগর ইয়ুথ এ্যাসেম্বীল এর সভাপতি মিঠুন মাহমুদের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী হাফিজুর রহমান হাফিজ,জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)সাইফুল ইসলাম ,মহিলা ভাইস চেয়ারম্যান আয়েসা সুলতানা লাকী,জীবননগর থানার ওসি তদন্ত ফৈরদৌস ওয়াহিদ,জীবননগর থানার ওসি অপারেশন মোল্লা সেলিম,জীবননগর পৌর আওয়ামীলীগের সভাপতি মুন্সী নাসির উদ্দিন।

এ ছাড়া উপস্থিত ছিলেন মাজেদুল ইসলাম মিল্টন,মফিজুল ইসলাম ইয়ুথ এ্যাসেম্বীল এর সদস্য স্বর্ণা,লাবনী,তুহিন,ঐশ্বর্য সাহা প্রিয়া,সাদিয়া,নিশান,রমজান,সেলিম,বাপ্পি,মিম ,প্লাবন প্রমুখ

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram