১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জন্মদিনে কোকোর কবর জিয়ারতে বিএনপি নেতারা

প্রতিনিধি :
সাম্প্রতিকী ডেক্স
আপডেট :
আগস্ট ১২, ২০২০
34
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর জন্মদিন আজ। জন্মদিন উপলক্ষে তার কবর জিয়ারত করেছেন বিএনপি নেতাকর্মীরা। পুলিশ করোনা পরিস্থিতিতে সামাজিক দূরত্বের নিয়মের কথা বলে বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকনসহ একাধিক নেতাকে কবরস্থানে ঢুকতে দেয়নি। ফলে কবরস্থানের বাইরে দাঁড়িয়েই মরহুম আরাফাত রহমান কোকের জন্য মোনাজাত করেন খায়রুল কবির খোকনসহ বিএনপি ও এরদলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃকর্মী।

কোকোর ৫১তম জন্মদিন উপলক্ষে আজ বুধবার সকাল সাড়ে ১০ টায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানের নেতৃত্বে বনানী কবরস্থানে মরহুমের কবর জিয়ারত করেন বিএনপির অঙ্গসংগঠন ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

কবর জিয়ারত শেষে বাইরে এসে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেন, ‘আমরা আজ আমাদের নেতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও এ দেশের প্রথম নির্বাচিত নারী প্রধানমন্ত্রী খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমানের কবর জিয়ারত করতে এসেছিলাম। আমরা আপনাদের পক্ষ থেকে তাঁর আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করেছি। আমরা শুনেছি, আপনারাও বাইরে বসে মোনাজাত করেছেন। আমরা আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও দেশনেত্রী খালেদা জিয়ার সুস্থতার জন্য দোয়া করেছি।

এ সময় কবরস্থানের গেটের বাইরে উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ন মহাসচিব খায়রুল কবির খোকন, বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের কর্মকর্তা শামসুদ্দিন দিদার, জলবায়ুবিষয়ক সহসম্পাদক মোস্তাফিজুর রহমান বাবুল, শায়রুল কবির খান, ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram