২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ছিনতায়কারীর কবলে মহেশপুরের খন্দকার ফ্যাশানের মালিক, ঘটনা প্রকাশ করায় হত্যার হুমকি

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১২, ২০২০
9
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ বাজারের দোকান বন্ধ করে মটর সাইকেল যোগে বাড়ী ফেরার পথে ছিনতায়কারীর কবলে পড়েছেন মহেশপুর বাজারের খন্দকার ফ্যাশানের মালিক হামিদুর রহমান।ছিনতায়কারীরা পথ রোধকরে অস্ত্রের মুখে মটর সাইকেলের চাবি, মোবাইলফোন ও কাছে থাকা টাকা ছিনিয়ে নেয়।

পরে গ্রামের ছিনতায়কারীদের চিনে ফেলায় ছিনিয়ে নেওয়া মটর সাইকেলের চাবি,মোবাইল ফোন ও টাকা ফেরত দিয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত ১১টার দিকে নোয়ানীপাড়া নলপাতুয়া পাথরা সড়কের নোয়ানীপাড়া ঈদগার পাঠের মধ্যে। এ ঘটনায় গতকাল বুধবার সকালে খড়োমান্দারতলা গ্রামের সেলিম,মনির ওরফে মনি ও অজ্ঞাত নামা একজনকে আসামী করে মহেশপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

ছিনতায়কারীর কবলে পড়া খন্দকার ফ্যাশানের মালিক হামিদুর রহমান জানান, দোকানের কাজ শেষ করে রাত ১১টার দিকে বাড়ী যাওয়ার সময় নোয়ানীপাড়া ঈদগার পাঠের মধ্যে পৌছালে ৩ জন ছিনতায়কারী আমার পথ রোধ করে। এ সময় অজ্ঞাত এক জন অস্ত্রের মুখে আমার মটর সাইকেলের চাবি, মোবাইলফোন ও ৫ হাজার টাকা ছিনিয়ে নেই।

পরে আমি দু’জনকে চিনে ফেলাই তাদের সাথে কথা বলার পর তারা আমার মটর সাইকেলের চাবি, মোবাইল ফোন ও টাকা ফেরত দিয়েছে। আর এ কথা কাউকে না বলার জন্য হুমকি নেয়। তিনি আরো জানান, বিষয়টি আমি বাড়ীতে এসে বলার পর ছিনতায় কারীরা এখন আমাকে হত্যার হুমকি দিচ্ছে। মহেশপুর থানার এস আই রনোউত্তম জানান,খন্দকার ফ্যাশানের মালিক হামিদুর রহমান এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। আসামীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram