২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ রবিউল করিম রবি এর পক্ষ হতে পবিত্র মাহে রমজান ও শুভ নববর্ষের শুভেচ্ছা

প্রতিনিধি :
রাজু আহমেদ
আপডেট :
এপ্রিল ১৪, ২০২১
76
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

স্টাফ রিপোটার:

নাটোরের সিংড়ায় ৫নং চামারী ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ রবিউল করিম রবি ৫নং চামারী ইউনিয়ন সহ দেশবাসী সবাইকে পবিত্র মাহে রমযানের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বলেন,বছর ঘুরে আবার আমাদের মাঝে চলে এসেছে মহান রাব্বুল আল-আমীন এর পক্ষ থেকে রহমত,মাগফেরাত ও নাজাতের মাস। এই মাসে আল্লাহ আমাদের সবাইকে আত্নশুদ্ধির এক অপার সুযোগ করে দিয়েছেন।

পরম করুনাময় আমাদের এই মাসে সিয়াম সাধনা ও আমলের মাধ্যমে ক্ষমা করে দেন। আমরা সবাই মিলে এক সাথে রোযা রাখি এবং রাতে তারাবীহ নামাজ পড়ার মাধ্যমে এই পবিত্র এক মাস পালন করে থাকি। এই মাস আমাদের জন্য অত্যন্ত আনন্দের মাস,কেননা আমরা এই মাসে আমাদের গুনাহ মাফের সুযোগ পাই। তাই আমরা সবাই এই মাসের আগমন হিসেবে একে অপরকে শুভেচ্ছা বিনিময় করতে চাই। তিনি আরো বলেন,পবিত্র রমযান মাস হলো আমাদের পেট খালি করে আত্নাকে খাওয়ানোর সব চেয়ে ভাল সময়এবং আত্নাকে পরিশুদ্ধ করার উপযুক্ত সময়।মুসলমান হতে হবে সব সময়ের জন্য,শুধু রমযান মাসের জন্য নয়। তিনি দেশের সকল জনগণের সুস্বাস্থ্য কামনা করেন এবং ১৪২৮ বাংলা নববর্ষ উপলক্ষে ৫নং চামারী ইউনিয়ন সহ দেশের সর্বস্তরের জনগণকে জানান বাংলা নববর্ষের শুভেচ্ছা।

তিনি সবাইকে কোভিক ১৯ মহামারী করোনা ভাইরাস নিয়োন্ত্রনে সরকারের নির্দেশনা মোতাবেক স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram