২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চেক জালিয়াতি মামলার সাজাপ্রাপ্ত আসামী বাবলু গ্রেফতার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ৬, ২০২৪
104
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গায় চেক জালিয়াতি মামলার ছয় মাসের সাজাপ্রাপ্ত আসামি হাফিজুর রহমান বাবলুকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৫ ফেব্রুয়ারি) বিকেলে আলমডাঙ্গা থানা পুলিশ পৌর এলাকার সাব-রেজিস্ট্রি অফিস এলাকা থেকে তাকে গ্রেফতার করে।


হাফিজুর রহমান বাবলু আলমডাঙ্গা উপজেলার খাদিমপুর গ্রামের মরহুম আনিসুজ্জামান জোয়ার্দ্দারের ছেলে। তিনি আলমডাঙ্গা সাব-রেজিস্ট্রি অফিসের দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক।


তিনি চেক জালিয়াতির একটি মামলায় পরোয়ানাভুক্ত আসামি ছিলেন। পরে ওই মামলায় বিজ্ঞ আদালত হাফিজুর রহমান বাবলুকে ৬ মাসের কারাদন্ডাদেশ ও সাড়ে ৩ লাখ টাকা জরিমানার করেন। আদালতের রায় ঘোষণার পর থেকেই পালাতক ছিলেন তিনি। গোপন সংবাদের ভিত্তিতে আলমডাঙ্গা থানার এএসআই জামির ও এএসআই হামিদ তাকে গ্রেফতার করে ।


হাফিজুর রহমান বাবলুকে গ্রেফতারের ঘটনা নিশ্চিত করেছেন আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ গণি মিয়া। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সাব-রেজিস্ট্রি অফিস এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। বিকেলেই সংশ্লিষ্ট মামলায় জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram