১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ ও তার পত্নীকে আলমডাঙ্গায় বিদায় সংবর্ধনা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ১৯, ২০২৩
40
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান ও তার পত্নী চুয়াডাঙ্গা লেডিস ক্লাবের সভাপতি মেহনাজ খান বাঁধনকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। ১৮ জুলাই মঙ্গলবার আলমডাঙ্গা উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের উদ্দ্যোগে এ বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আমিনুল ইসলাম খান।

এসময় তিনি বলেন, যোগদানের পরই আমি প্রথম আলমডাঙ্গায় কৃষি অধিদপ্তরের একটি প্রোগ্রামে আসি। এরপর অনেকবার এ উপজেলায় এসেছি। কিন্ত্র আজ এসেছি এ জেলা থেকে বিদায় নেওয়ার জন্য। চুয়াডাঙ্গা জেলার মধ্যে সবচেয়ে বড় আলমডাঙ্গা উপজেলা। এ উপজেলার মানুষ অত্যন্ত ভাল এবং কর্মঠ। আলমডাঙ্গা উপজেলা অনেক দূর এগিয়ে যাবে। সেই সাথে চুয়াডাঙ্গা জেলাও এগিয়ে যাবে। দেড় বছর এ জেলায় কর্মজীবনে কোন অন্যায় কাজ করিনি। আমি যোগদানের পর এ জেলায় অনেকগুলো নিয়োগ হয়েছে। স্বচ্ছতার সাথে এ নিয়োগগুলো দেয়ার চেষ্টা করেছি। আমি ঘুষ দিয়ে চাকুরী নেওয়াটা অপছন্দ করি। আপনারা ঘুষ দিয়ে চাকুরী নিবেন না। কারণ ঘুষকে আল্লাহ তায়ালা হারাম ঘোষণা করেছেন। একটি ছেলে টাকা দিয়ে নিয়োগ না নিয়ে যদি সেই টাকা দিয়ে ব্যবসা করে তাহলে সে হালাল অর্থ উপার্জন করতে পারে। ঘুষের টাকার চাকুরীর চাইতে সে পরিবার নিয়ে ভালো থাকতে পারবে। চুয়াডাঙ্গা জেলার কথা আমার সারাজীবনই মনে থাকবে। আমি যেখানেই যায় না কেন আপনারা আমার সাথে যোগাযোগ রাখবেন।


বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক পত্নী চুয়াডাঙ্গা লেডিস ক্লাবের সভাপতি মেহনাজ খান বাঁধন, উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা দাস, পৌর মেয়র হাসান কাদির গনু, উপজেলা সহকারি কমিশনার ভ‚মি রেজওয়ানা নাহিদ, সিনিয়র সহকারি কমিশনার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মোঃ রাসেল, ৭০‘র অগ্নিসেনা বীর মুক্তিযোদ্ধা মঈন উদ্দিন পারভেজ, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. আব্দুল্লাহিল কাফি, কৃষি সম্প্রসারন অফিসার সোহেল রানা, ইউপি চেয়ারম্যান মিনাজ উদ্দিন, মোখলেছুর রহমান শিলন, এজাজ ইমতিয়াজ বিপুল জোয়ার্দ্দার, আলহাজ¦ শেখ আশাদুল হক মিকা, সোনানুর রহমান সোহান, সোনালী ব্যাংক ম্যানেজার এইচ এম আব্দুল আওয়াল, রুপালী ব্যাংক ম্যানেজার আব্দুল খালেক।

উপজেলা রিসোর্চ ইন্সটেক্টর জামাল হোসেনের উপস্থাপনায় উপস্থিত ছিলেন বাদেমাজু বাদল স্মৃতি একাডেমির প্রধান শিক্ষক নুরুল ইসলাম দিপু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এনামুল হক, উপজেলা জনস্বাস্থ্য সহকারি প্রকৌশলী হাসিবুজ্জামান, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা আজিজুল হাকীম, উপজেলা ফুড গোডাউনের কর্মকর্তা(খাদ্য পরির্দশক) লিটন কুমার বিশ্বাস, মহিলা বিষয়ক কর্মকর্তা মাখছুরা জান্নাত, তথ্য কর্মকর্মা স্নিগ্ধা দাস, পল্লী সঞ্চল উন্নয়ন ব্যাংকের কর্মকর্তা শেফালি খাতুন প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram