২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গা জেলাকে ভূমিহীন-গৃহহীন মুক্ত জেলা ঘোষনা করায় আলমডাঙ্গায় ছাত্রলীগের আনন্দ মিছিল

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ২২, ২০২৩
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

চুয়াডাঙ্গা জেলাকে ভূমিহীন-গৃহহীন মুক্ত জেলা ঘোষনা করায় আলমডাঙ্গা সরকারি কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে আনন্দ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ২২ মার্চ বুধবার সকাল সাড়ে ১০ টায় সরকারি কলেজ চত্তর থেকে মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কলেজের হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সরকারি কলেজ ছাত্রলীগ নেতা জুবায়ের মাহমুদ পলাশের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলে কলেজ ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক ও উপজেলা ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল হোসাইন বাদশা। এসময় প্রধান অতিথি বলেন,, জাতির পিতা বঙ্গবন্ধু দেশের জন্য তার জীবন উৎসর্গ করেছেন। তিনি সবসময় একটি কথাই বলতেন ‘আমার জীবনের একমাত্র কামনা বাংলাদেশের মানুষ অন্ন পাবে, বস্ত্র পাবে, তারা উন্নত জীবনের অধিকারী হবে।’ বঙ্গবন্ধু আজ নেই। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সকল স্বপ্ন বাস্তবায়ন করছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের প্রতিটি ভ‚মিহীন ও গৃহহীন পরিবারকে জমি দিয়ে গৃহনির্মান করে দিচ্ছেন। যাদের জমি আছে ঘর নেই তাদের ঘর নির্মান করে দিচ্ছেন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল সাকিব।

সরকারি কলেজ ছাত্রলীগের নেতা রাশেদুল ইসলাম শিহাব ও আসিফ রহমানের উপস্থাপনায় উপস্থিত ছিলেন কলেজ ছাত্রলীগ নেতা শাকিব, শোয়েব, সলক, রুদ্র, নাহিয়ান, রিয়ন, শান্ত, সজীব, মাহিন, শাফায়েত, হাসান, শুভ, দিপু, কুঞ্জ, হিমেল, তন্ময়, আলামিন, সজীব, অর্ক, বাঁধন আয়াত, তানজিম প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram