২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গায় ফেনসিডিল ও গাঁজাসহ দুই নারী মাদক ব্যসায়ীকে আটক

প্রতিনিধি :
সুজন ইভান
আপডেট :
সেপ্টেম্বর ২৩, ২০২০
33
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

চুয়াডাঙ্গায় দুই নারী মাদক ব্যসায়ীকে ফেনসিডিল ও গাঁজাসহ আটক করা হয়েছে। বুধবার সকালে চুয়াডাঙ্গা জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন, চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার দর্শনার আকুন্দবাড়িয়া ফার্মপাড়ার রাহেন মন্ডলের স্ত্রী লাইলী বেগম (৬৫) ও একই উপজেলা লোকনাথপুর মাদরাসাপাড়ার আমান উল্লাহর স্ত্রী ময়না বেগম (৩০)। আটককৃতদের মধ্যে ময়না বেগমকে ভ্রাম্যমাণ আদালতে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদানের পর জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


ভ্রাম্যমাণ আদালত সুত্রে জানা গেছে, বুধবার চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট হাবিবুর রহমানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, উপ পরিদর্শক আবুল কালাম আজাদ এবং সহকারি উপ পরিদর্শক আকবর হোসেন ও আজগর আলী সঙ্গীয় ফোর্স নিয়ে সকাল সাড়ে ৭ টার দিকে দর্শনার আকুন্দবাড়িয়া ফার্মপাড়ায় লাইলী বেগমের বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় লাইলী বেগমের শিকারোক্তিতে তার ঘর তল্লাশি চালিয়ে ১১০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সুত্রে জানা গেছে, লাইলী বেগম একজন নিয়মিত তার বাড়িতে ফেনসিডিল সংরক্ষণ এবং বিক্রি করে। তাকে নিয়মিত মামলাসহ তাকে দর্শনা থানায় সোপর্দ করা হয়েছে।

অপরদিকে, একই অভিযানিক দল বুধবার সকাল সাড়ে ৮ টার দিকে লোকনাথপুর মাদরাসাপাড়ায় মাদক ব্যবসায়ী ময়না বেগমের বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে। ময়না বেগমের শিকারোক্তিতে তার ঘর তল্লাশি চালিয়ে ৩শ’ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। পরে নির্বাহী ম্যাজিষ্ট্রেট হাবিবুর রহমান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) সারণীর ১৯ (ক) ধারায় ময়না বেগমকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেলহাজতে প্রেরণ করেন। ভ্রাম্যমাণ আদালতের বেঞ্চ সহকারি হিসাবে ছিলেন আব্দুল লতিফ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram