২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গায় পৌর নির্বাচনের প্রচার প্রচারণার আলোচনা সভা অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ১০, ২০২০
45
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

চুয়াডাঙ্গায় পৌর আওয়ামী লীগের সার্বিক তত্বাবধানে ১নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময় ও পৌর নির্বাচন উত্তর প্রচার প্রচারণার আলোচনা সভা বুধবার বিকাল ৫ টার সময় সিএন্ডবি অফিস চত্ত্বরে অনুষ্ঠিত হয়েছে।

১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল মতিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সংগ্রামী ও বিপ্লবী ১নং যুগ্ম-সাধারণ সম্পাদক ও চুয়াডাঙ্গার পৌরসভার সাবেক সফল মেয়র জনাব রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন হেলা, চুয়াডাঙ্গা জেলা পরিষদ সদস্য ও রেড ক্রিসেন্ট এর সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম শাহান।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা পৌর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড. আবুল বাশার, জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি আব্দুস সালাম, ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা আব্দুল কাদের, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের প্রবীণ রাজনীতিবীদ মো. আজিজুল হক, মো. গোলাম মাষ্টার এবং অন্যান্য ওয়ার্ডের সকল সভাপতি ও সাধারণ সম্পাদক সহ ১নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ। আলোচনা সভার সঞ্চালনায় ছিলেন ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. গোলজার হোসেন পিন্টু ও সাংবাদিক আলী আজগার সোনা।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram