২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গায় দ্রুত পিসিআর ল্যাব স্থাপন করা হবে

প্রতিনিধি :
সাম্প্রতিকী ডেক্স
আপডেট :
জুলাই ৬, ২০২১
38
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


দর্শনা অফিস: চুয়াডাঙ্গার দর্শনায় ৫ম দিনের লকডাউন পরিস্থিতি পরিদর্শন করলেন জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার। গতকাল সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে দর্শনা থানার বিভিন্ন অঞ্চল ঘুরে দেখেন তিনি। পরে দর্শনা শহরের বাসস্ট্যান্ড চত্বরে আসেন। এসময় জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেন, অন্যান্য জেলার তুলনায় আমাদের সীমান্তবর্তী জেলা চুয়াডাঙ্গাতে ভারতীয় ভ্যারিয়েন্টের সংক্রমণ বেশি। যার ফলে নিয়মকানুন ও সতর্কতা বেশি মানতে হবে। তবে অন্যান্য জেলাতে যেমন অক্সিজেন সংকট দেখা দিয়েছে, আমাদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে সেই সমস্যাটা কম। পর্যাপ্ত অক্সিজেন রয়েছে। কিন্তু চিকিৎসার জন্য লোকবল কম। তবে সেটাও পূরণ করা হবে। সেই সাথে আমাদের সদর হাসপাতালের জন্য আরও ২টা আইসিইউ বেড সংযোজন করা হবে। এবং পিসিআর ল্যাব স্থাপন করা হবে। সেটা যেন দ্রুত হয় সে জন্য আমরা সর্বাত্মক চেষ্টা করছি।

এসময় তাঁর সাথে উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) দিলারা রহমান, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তারিক উজ-জামান, সেনাবাহিনীর ৫৫ ডিপের ১৯ রেজিমেন্টের ক্যাপ্টেন তোহাসীন, দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাব্বুর রহমান কাজল, অফিসার ইনচার্জ (অপারেশন) আবু সাইদ, সেকেন্ড অফিসার এস আই আহম্মেদ বিশ্বাস, পেশকার ইকলাছ হোসেনসহ দর্শনা থানার পুলিশ ফোর্স।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram