১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গায় ট্রাকের ধাক্কায় গ্রামীণ ব্যাংকের কর্মকর্তা কোটচাঁদপুরের মোটরসাইকেল চালক নিহত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ২২, ২০২০
28
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ চুয়াডাঙ্গা জেলায় ঝিনাইদহ বাসস্ট্যান্ডের সামনে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক মাহফুজ (৩৫) নামের একজন নিহত হয়েছে। রবিবার (১৯ জুলাই) বিকেল ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত মাহফুজ কুষ্টিয়ার হালসা গ্রামীণ ব্যাংক শাখার কর্মকর্তা ও ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলার তালসারী গ্রামের বজলুর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, নিহত মাহফুজ বিকালে পালসার মোটরসাইকেল যোগে ঝিনাইদহ থেকে চুয়াডাঙ্গার দিকে আসছিল। তিনি চুয়াডাঙ্গা শহরের ঝিনাইদহ বাসষ্ট্যা-ের কাছে পৌঁছালে চুয়াডাঙ্গা থেকে ছেড়ে যাওয়া একটি ট্রাক তার মোটরসাইকেলকে সামনা সামনি ধাক্কা দেয়। এসময় সে মোটরসাইকেলসহ ট্রাকের চাকার নিচে পড়ে গুরুতর আহত হয়।

এলাকাবাসী ও পথচারীরা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ব্যাংক কর্মকর্তা মাহফুজকে মৃত ঘোষনা করেন। চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ ফখরুল আলম খান বলেন আমরা ট্রাকটি আটক করেছি এখনো কনো বাদীপক্ষের অভিযোগ পাওয়া যায়নি। তবে অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram