২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গায় গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী চায়না আটক:ভ্রাম্যমাণ আদালতে কারাদন্ড

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ২০, ২০২০
53
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় নারী মাদক ব্যবসায়ী চায়না খাতুনকে কারাদন্ড প্রদান করা হয়েছে। ১৯ আগস্ট বুধবার সকালে চুয়াডাঙ্গা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা মাদক বিরোধি অভিযান চালিয়ে গাঁজাসহ আটকের পর তাকে ভ্রাম্যমাণ আদালতে ৮ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। সাজাপ্রাপ্ত চায়না খাতুন (৫৫) চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার হাসাদহ জাফরাবাদ পাড়ার জামাল উদ্দিনের স্ত্রী এবং এলাকার এক চিহ্নিত মাদক ব্যবসায়ী।


ভ্রাম্যমাণ আদালত সুত্রে জানা গেছে, গতকাল বুধবার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্টেট হাবিবুর রহমানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, সহকারি পরিদর্শক আবুল কালাম আজাদ ও উপ সহকারি পরিদর্শক আকবর হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে জেলার বিভিন্ন স্থানে মাদক বিরোধি অভিযান চালায়।

সকাল সাড়ে ৭ টার দিকে দর্শনার ঈশ্বরচন্দ্রপুর মসজিদপাড়ায় আলোচিত মাদক ব্যবসায়ী রেখসোনা খাতুন ওরফে কাকলীর বাড়িতে অভিযান চালানো হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যদের উপস্থিতি টের পেয়ে রেখসোনা ওরফে কাকলী (২৮) পালিয়ে গেলেও তার ঘর তল্লাশি চালিয়ে ৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

অপরদিকে, একই অভিযানিক দল গতকাল সকাল সাড়ে ৮ টার দিকে জীবননগরের হাসাদহ জাফরাবাদ পাড়ার চায়না খাতুনের বাড়িতে অভিযান চালানো হয়। সে সময় ১ কেজি ৫শ’ গ্রাম গাঁজাসহ চায়না খাতুনকে আটক করা হয়। পরে নির্বাহী ম্যাজিষ্ট্রেট হাবিবুর রহমান ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে চায়না খাতুনকে ৮ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন এবং কাকলীকে পলাতক দেখিয়ে তার বিরুদ্ধে দর্শনা থানায় একটি নিয়মিত মাদক মামলা করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতের বেঞ্চসহকারি হিসাবে ছিলেন আব্দুল লতিফ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram