২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে স্কুল শিক্ষকসহ দুজনের মৃত্যু : নতুন সনাক্ত ২৭

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ৩১, ২০২০
54
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


চুয়াডাঙ্গা প্রতিনিধি :চুয়াডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে এক স্কুল শিক্ষকসহ দুজনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া দুজনের মধ্যে একজনের বাড়ি চুয়াডাঙ্গা সদর উপজেলার দৌলাতদিয়াড় সরদারপাড়ায় ও অপরজনের বাড়ি জীবননগর উপজেলার তারিনীবাস গ্রামে। এছাড়া নতুন করে আরও ২৭ জন করোনা শনাক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬০৬ জনে। সুস্থ হয়েছেন ২৯৭ জন ও মারা গেছেন ১০ জন।

৩১ জুলাই শুক্রবার সকালে চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা.এএসএম মারুফ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান,জানান,গত ২৪ ঘন্টায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে ৬১ জনের নমুনার প্রতিবেদন পাওয়া গেছে।

এরমধ্যে ২৭ জন করোনা শনাক্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলার ১৬ জন, আলমডাঙ্গা উপজেলার ৩ জন, দামুড়হুদা উপজেলার ৩ জন ও জীবননগর উপজেলার ৫ জন। তিনি আরও জানান, চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসেলেশন ওয়ার্ডে ৬২ জন ও হোম আইসোলেশনে ২৩৮ জন চিকিৎসা নিচ্ছেন। এছাড়া, প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছেন ৩০ জন ও হোম কোয়ারেন্টাইনে আছেন ৯১৭ জন।


এদিকে, গেল ২৪ ঘন্টায় করোনা উপসর্গ নিয়ে চুয়াডাঙ্গা সদর উপজেলার দৌলাতদিয়াড় সরদারপাড়ার কাছেদ আলী মোল্লা নিজ বাড়িতে ও জীবননগর উপজেলার তারিনীবাস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম যশোর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তাদের শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। স্বাস্থ্য বিধি মেনে মরদেহ দাফনের প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram