২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গায় আরও ৫৩ জনের করোনা শনাক্ত মৃত্যু -১০

প্রতিনিধি :
সাম্প্রতিকী ডেক্স
আপডেট :
জুন ৩০, ২০২১
42
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
চুয়াডাঙ্গায় আরও ৫৩ জনের করোনা শনাক্ত
চুয়াডাঙ্গায় আরও ৫৩ জনের করোনা শনাক্ত | ছবি : চুয়াডাঙ্গায় আরও ৫৩ জনের করোনা শনাক্ত

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গায় গত ২৪ ঘন্টায় ১২১ জনের নমুনা পরীক্ষায় ৫৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।  শনাক্তের হার প্রায় ৪৪ শতাংশ।  গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে মারা গেছেন ১০ জন। এদের মধ্যে করোনায় আক্রান্ত এক নারীসহ তিনজন মারা গেছেন।  আর উপসর্গ নিয়ে মারা গেছেন এক নারীসহ ৭ জন। 

বিষয়টি নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান।

চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানাগেছে, মঙ্গলবার রাতে ১২১ জনের নমুনা পরীক্ষার ফলাফল আসে চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগে।  এরমধ্যে ৫৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। শনাক্তের হার প্রায় ৪৪ শতাংশ। নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলার ১৩ জন, আলমডাঙ্গা উপজেলার ৭ জন, দামাড়হুদা উপজেলার ১০ এবং জীবননগর উপজেলার ২৩ জন বাসিন্দা। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩ হাজার ৩১৯ জনে।  গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ৩ জনসহ এ পর্যন্ত মৃত্যুবরণ করেছে ১০৫ জন। হোম আইসোলেশনে আছেন ৯৭৩ জন এবং প্রাতিষ্ঠানিক আইসোলেশনে আছেন ৭০ জন এবং রেফার্ড করা হয়েছে ৩ জনকে। 

চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান জানান, চুয়াডাঙ্গায় করোনা ও এর উপসর্গ নিয়ে প্রতিদিনই মারা যাচ্ছে মানুষ।  আক্রান্তের হারও বেশি। এমতাবস্থায় সকলকে সচেতন হওয়ার পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। 

এদিকে, করোনার সংক্রমন বাড়ায় লকডাউন চলছে চুয়াডাঙ্গা জেলায়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram