২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গার জীবননগ‌রে পাখিভ্যান থেকে ছিটকে শিশুর মৃত্যু

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ৫, ২০২২
33
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


চুয়াডাঙ্গার জীবননগরে পাখিভ্যান (ব্যাটারী চালিত ভ্যান) ভেঙে ছিটকে পড়ে আব্দুর রহমান নামে ৯ মাসের এক শিশুর মৃত্যু হয়েছে। শিশুটির মা শান্তা খাতুন গুরুতর আহত হয়েছে। তাকে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বুধবার সকালে জীবননগর পৌর এলাকার হাসেম মিয়ার চাতালের সামনে প্রধান সড়কে এ দুর্ঘটনা ঘটে।

আব্দুর রহমান জীবননগর পৌর এলাকার শাপলাকলি পাড়ার রুবেল হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মা শান্তা খাতুন শিশুপুত্রকে নিয়ে পাখিভ্যানযোগে পিতার বাড়ি তেতুলিয়া গ্রামে যাচ্ছিলেন। পথিমধ্যে জীবননগর-তেতুলিয়া সড়কের হাসেম মিয়ার চাতালের সামনে পৌছালে পাখিভ্যানটি ভেঙে যায়। পাখি ভ্যানের উপর থেকে মা ও শিশু আব্দুর রহমান পাকা রাস্তার উপর ছিটকে পড়ে। তাদের উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন ও মা শান্তা খাতুনকে হাসপাতালে ভর্তি করেন।

জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মোস্তাফিজুর রহমান জানান, শিশুটি হাসপাতালে নেওয়ার পর মৃত ঘোষণা করা হয়। শিশুটির মাকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

জীবননগর থানান ওসি আব্দুল খালেক বলেন, ভ্যান থেকে ছিটকে পড়ে এক শিশু মারা গেছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram