১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহতের ঘটনায় অভিযুক্ত বাস চালকের দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১০, ২০২০
8
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

চুয়াডাঙ্গা ঝিনাইদহ সড়কে দুর্ঘটনায় ৬ জন নিহতের ঘটনায় অভিযুক্ত বাস চালকের দ্রুত বিচার আইনে শাস্তির দাবিতে এলাকাবাসী মানববন্ধন করেছে । এসময় দুর্ঘটনায় নিহত দিনমজুর পরিবারের সদস্যরা অভিযুক্ত পরিবহন মালিকের কাছে ক্ষতিপূরণ দাবি করেন।১০ আগস্ট সোমবার দুপুরে দুর্ঘটনাস্থল চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের সরোজগঞ্জ বাজারে ঘন্টাব্যাপী সড়ক অবরোধ করে ওই কর্মসূচি পালন করেন।

ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে সরোজগঞ্জ বাজারের ব্যবসায়ীরা  মানববন্ধনে অংশ নেন।  নানা শ্রেণি পেশার প্রায় ৫ শতাধিক মানুষ মানববন্ধনে অংশ নেয়ায় বন্ধ হয়ে যায় চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের যান চলাচল। এসময় সড়কের দুপাশে যাত্রীবাহী বাস ও ট্রাকসহ ছোট বড় শতাধিক যানবাহন।

পরে সদর উপজেলা নির্বাহী কমকর্তা মুহাম্মদ সাদিকুর রহমান ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খানের আশ্বাসে সড়ক অবরোধ তুলে নেন আন্দোলনকারীরা। দুর্ঘটনাস্থলে গতিরোধক স্থাপন ও নিরাপদ সড়কের দাবি তুলে বক্তারা বলেন, অবিলম্বে অভিযুক্ত বাস চালকের দ্রুত আইনে শাস্তি দিতে হবে।

অভিযুক্ত পরিবহন মালিকের কাছে উপযুক্ত ক্ষতিপূরণও দাবি করেন দুর্ঘটনায় নিহতদের পরিবারের সদস্যরা। এসময় সড়কের দুপাশের সকল প্রকার অবৈধ স্থাপনা, হকার, গাছের গুড়ি অপসারণসহ আরও ৯ দফা দাবি করা হয়।

উল্লেখ্য, গত শনিবার ভোরে চুয়াডাঙ্গার সরোজগঞ্জ বাজারে রয়েল এক্সপ্রেস পরিবহনের ধাক্কায় নিহত হন দিনমজুরসহ ৬ জন। আহত হন ৬ জন। পরে ওই কোচের চালককে গ্রেফতার করে পুলিশ। ওই ঘটনায় বাদি হয়ে বাস চালকসহ দুইজন নাম উল্লেখ করে আসামী করে মামলা দায়ের করে পুলিশ। আসামী করা হয় অজ্ঞাত আরও কয়েকজনকে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram