৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গায় গাড়িচোর চক্রের নারীসহ ছয়জন সদস্যকে গ্রেপ্তার

প্রতিনিধি :
সুজন ইভান
আপডেট :
সেপ্টেম্বর ৭, ২০২০
8
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

চুয়াডাঙ্গায় গাড়িচোর চক্রের নারীসহ ছয়জন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গাড়িচোর চক্রের ছয়জন সদস্যর স্বীকারোক্তিতে একটি মোটরসাইকেল ও নয়টি ব্যাটারিচালিত পাখি ভ্যান উদ্ধার করা হয়।

সোমবার দুপুরে পুলিশ সুপার জাহিদুল ইসলাম এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

গ্রেপ্তাররা হলেন চুয়াডাঙ্গার ভান্ডারদহ গ্রামের মোহাম্মদ আলী (৩০), বহালগাছি গ্রামের গৃহবধূ লিপি খাতুন (২৮), জীবননগর উপজেলার ইসলামপুর গ্রামের রবিউল ইসলাম ডাবলু (২৯), ঝিনাইদহ জেলার মহেশপুর থানার লাটিমা গ্রামের শফিকুল ইসলাম (২৬), আব্দালপুর গ্রামের আলী হোসেন (২৮) ও একই এলাকার সোহাগ হোসেন (২২)।

পুলিশ সুপার জাহিদুল ইসলাম জানান, বেশ কিছুদিন ধরে গাড়িচোর চক্রের সদস্যরা বিভিন্ন কৌশলে মোটরসাইকেল, ইজি বাইক, পাখি ভ্যান চুরি করে আসছিল।

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ এ চক্রকে ধরতে অভিযানে নামে। এতে চোর চক্রের মূল হোতা মোহাম্মদ আলীকে পুলিশ আটক করে। তার স্বীকারোক্তিতে রবিবার রাতভর চুয়াডাঙ্গা ও ঝিনাইদহ জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এক নারীসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে চুরি হওয়া নয়টি পাখিভ্যান ও চুরির কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ। এই চক্রের অন্য সদস্যদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram