২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গায় অসহায়, দুঃস্থ ও দরিদ্রদের মাঝে যাকাতের চেক বিতরণ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ১৮, ২০২৪
44
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

স্টাফ রিপোর্টার : ২০২৩-২৪ অর্থ বছরে অসহায়, দুঃস্থ ও দরিদ্রদের মাঝে সরকারি যাকাত ফান্ড হতে আলমডাঙ্গা উপজেলার একজন নওমুসলিমসহ জেলায় ৪২ জনকে যাকাতের চেক বিতরণ করা হয়েছে। বুধবার (১৭ এপ্রিল) জেলা প্রশাসন ও ইসলামী ফাউন্ডেশনের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ের হলরুমে যাকাতের চেক বিতরণ করা হয়।

যাকাত প্রদান অনুষ্ঠানে জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমার সভাপতিত্বে যাকাতের চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) আব্দুল হামিদ রেজা, ইসলামী ফাউন্ডেশনের উপপরিচালক এ.কে.এম শাহীন কবীর, ইসলামী ফাউন্ডেশনের সদর উপজেলা সুপারভাইজার জিয়াউর রহমান, ইসলামী ফাউন্ডেশনের জীবননগর উপজেলা সুপারভাইজার আব্দুল হাকীম।

যাকাতের চেক বিতরণকালে জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমা বলেন, এবছর সরকারি যাকাত ফান্ড থেকে আপনারা যারা যাকাতের চেক পেয়েছেন। সবাই এই টাকা কাজে লাগাবেন। এই টাকা কাজে লাগিয়ে আগামী দিনে স্বাবলম্বী হবেন। এছাড়াও তিনি বৃত্তবানদেরকে সরকারি ফান্ডে যাকাত দেওয়ার জন্য আহবান করেন। আলমডাঙ্গা উপজেলার ১৫সহ জেলায় ৪২ জনকে ৬ হাজার টাকা করে সর্বমোট ২ লক্ষ ৫২ হাজার টাকার চেক প্রদান করা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram