২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চিৎলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির উদ্যোগে এমপি ছেলুন জোয়ার্দ্দারের জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ২৭, ২০২২
27
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

চুয়াডাঙ্গা ১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের দ্রুত সুস্থতা কামনায় চিৎলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির বাসভবনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

চিৎলা ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি খন্দকার আব্দুল বাতেনের আয়োজনের এ দোয়া ও ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন মাওলানা আনোয়ার হোসেন ।

দোয়া ও ইফতার মাহফিলে চিৎলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি খন্দকার আব্দুল বাতেনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সাধারন সম্পাদক খন্দকার আশরাফুল হক, তথ্য ও গবেষনা সম্পাদক সোহেল শাহ, ওয়ার্ড সভাপতি সম্পাদকের মধ্যে শমসের আলী, মনিরুজ্জামান, সোবহান আলী, রজব আলী, আব্দুল মালেক, জুলফিকার আলী, একরামুল কবির, আতিয়ার রহমান,আতাউর রহমান, মোখলেছুর রহমান, মহসিন আলী, মজিবর রহমান, বিশিষ্ট আওয়ামীলীগ নেতা সাইদ হোসেন, শাহাবুুল হক, তৌহিদ হোসেন, মতিয়ার রহমান, মুছা শাহ, রফিকুল ইসলাম, চাষী স্বপন, কুদ্দুস, আবুল কাশেম, মোসলেম মন্ডল, রবি, শফিউদ্দিন, খাইবার আলী, মনোয়ার উদ্দিন, আবুল হোসেন, লাল্টু মিয়া, আব্দুল্লা, সাগর মিয়া, জাহিদ হোসেন, আফছার আলী, জাকির হোসেন জানু প্রমুখ।

দোয়া অনুষ্ঠানের পর কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়। উল্লেখ্য চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জেয়ার্দ্দার ছেলুন এমপি দিল্লির রাজেন্দ্রনগরের মাল্টি স্পেশালিটি হসপিটাল স্যার গঙ্গরাম হাসপাতালে তার সফল অস্ত্রোপাচার সম্পন্ন হয়েছে বলে জানা যায় । বর্তমানে তিনি সুস্থ রয়েছেন। তিনি দ্রæত সুস্থ হয়ে উঠেন এজন্য সকলের নিকট দোয়া কামনা করেছেন চিৎলা ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি খন্দকার আব্দুল বাতেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram