২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চারু কারুকলায় শিক্ষক হওয়ার স্বপ্ন পূরণে করনীয় বিষয়ে শিক্ষার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ১০, ২০২২
55
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


শরিফুল ইসলাম রোকন: চুয়াডাঙ্গার সরোজগঞ্জ কম্প্যাক্ট ইনস্টিটিউট অব স্কিলস্ ডেভেলেপমেন্টের আয়োজনে চারু কারুকলায় শিক্ষক হওয়ার স্বপ্ন পূরণে করনীয় বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। জুলাই ২০-জুন ২১“র কম্প্যাক্ট ইনস্টিটিউট অব স্কিলস্ ডেভেলেপমেন্টের চারু কারুকলা বিভাগের ১ম ব্যাচের শিক্ষার্থীরা শত ভাগ পাশ করায় তাদেরকে মিস্টি খাওয়ানো হয়। ১০ জানুয়ারী শুক্রবার সরোজগঞ্জ কম্প্যাক্ট ফাউন্ডেশনের হলরুমে চারু কারুকলা বিভাগের শিক্ষার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় সভাপতিত্ব ও স্বাগত বক্তব্য রাখেন কম্প্যাক্ট ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক কামরুজ্জামান কাঞ্চন। এসময় প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক বলেন- এমপিও নীতিমালা ২৮-০৩-২০২১ তারিখে প্রকাশিত জনবল কাঠোমোয় এডভান্স সার্টিফিকেট কোর্স ( চারু ও কারুকলা) সহকারী শিক্ষক হিসেবে স্থান পেয়ে। যাহারা এই কোর্সে এ বছর শতভাগ পাশ করেছে তাদেরকে সহকারি শিক্ষক হওয়ার জন্য নিয়মিত সকাল ৬টা থেকে অনলাইনে ক্লাস নেওয়া হবে। এই প্রতিষ্ঠানে এই বিভাগে আশপাশ জেলার প্রায় ২শ জন শিক্ষার্থী নিয়মিত ক্লাস করছেন। এছাড়াও তিনি বলেন পাশকৃত সকল শিক্ষার্থী সফল না হওয়া পর্যন্ত এই প্রতিষ্ঠান তাদের পাশে থাকবে।

বিশেষ অতিথি ছিলেন চারু কারুকলা বিভাগের প্রধান আক্তারুজ্জামান, শিক্ষক জালাল উদ্দিন, মিরপুর নাজমুল উলুম সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসার সহকারি শিক্ষক সোহেল রানা, সাংবাদিক শরিফুল ইসলাম রোকন। কম্প্যাক্ট ইন্সটিটিউট অব স্কিলস ডেভেলপমেন্টের এডমিন সাইদা খাতুন রেকসনার উপস্থাপনায় উপস্থিত ছিলেন ইন্সটিটিউটের স্টাফ রোমিও জোয়ার্দ্দার, তানিয়া খাতুন, রাজন, মঈন উদ্দিন, নাঈম প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram