১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে মেহেরপুর তাঁতীলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ২১, ২০২০
29
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি। ইতিহাসের ভয়াবহতম ২১ আগস্ট গ্রেনেড হামলার ১৬তম বার্ষিকীকে মেহেরপুর জেলা তাতীলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যা কাথুলী সড়কে পুরাতন নসিমন স্ট্যান্ডে আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা তাঁতী লীগের সভাপতি নুর ইসলাম সুবাদ। আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা তাঁতী লীগের সদস্য সচিব জুয়েল রানা প্রমূখ।

এসময় সদর থানা তাঁতী লীগের আহবায়ক মাহফুজুর রহমান, যুগ্ম আহ্বায়ক এস এম রাসেল, মুজিবনগর উপজেলা তাঁতীলীগের আহ্বায়ক পবির শেখ, নোয়াখালী ইউনিয়ন তাঁতী লীগের আহ্বায়ক ফারুক হোসেন সাহেব, তাঁতী লীগ নেতা রায়হান, রাজিব, খালেক, রতন, বাপ্পী, সাদ্দামসহ তাঁতী লীগের সকল নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। এসময় বক্তারা বলেন, বিএনপি-জামায়াত তথা চার দলীয় জোট সরকার রাষ্টযন্ত্র ব্যবহার করে নৃশংসতম গ্রেনেড হামলা চালায়।

বর্তমান প্রধানমন্ত্রী ও তৎকালীন বিরোধী দলীয় নেতা শেখ হাসিনা এবং আওয়ামী লীগের শীর্ষ স্থানীয় কয়েকজন নেতা সেদিন অল্পের জন্য এই ভয়াবহ হামলা থেকে বেঁচে গেলেও মহিলা আওয়ামী লীগের তৎকালীন সাধারণ সম্পাদক বেগম আইভি রহমান ও অপর ২৪ জন এতে নিহত হন। এছাড়াও এই হামলায় আরো ৪শ’ জন আহত হন। আহতদের অনেকেই চিরতরে পঙ্গু হয়ে গেছেন। তাদের কেউ কেউ আর স্বাভাবিক জীবন ফিরে পাননি। আলোচনা সভা শেষে একুশে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের পরিবারের আত্মার শান্তি কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram