২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

গোস্বামী দূর্গাপুরে কৃষককে মারধোরের অভিযোগ দোলো মেম্বারের বিরুদ্ধে

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ২৪, ২০২৩
11
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


কুষ্টিয়া অফিস: কুষ্টিয়া সদর উপজেলার ইবি থানাধীন গোস্বামী দূর্গাপুর ইউনিয়নের এক কৃষককে মারধোর করা সহ হত্যার হুমকী দেওয়ার অভিযোগ উঠেছে ৫ নং ওয়ার্ড সদস্য লাল মোহাম্মদ দোলো'র বিরুদ্ধে । দোলো মেম্বারের অত্যাচারে নিরীহ এলাকাবাসী অতিষ্ট হয়ে উঠেছে বলে জানা গেছে।


এ ব্যাপারে আহত কৃষক গোস্বামী দূর্গাপুর ইউনিয়নের গাংদী গ্রামের রিয়াজুদ্দীন আহাম্মেদের ছেলে মনিরুজ্জামান (৫৯) জীবনের নিরাপত্তা চেয়ে ভবিষ্যতের জন্য ইবি থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন । যার নং-৭৭৮, তাং-২০/০৬/২০২৩ ইং।


অভিযোগ ও সাধারণ ডায়েরী সূত্রে জানা যায় গোস্বামী দূর্গাপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড গাংদী গ্রামের বাসিন্দা কৃষক মনিরুজ্জামান ২০ জুন মঙ্গলবার সকালের দিকে তার জমিতে কাজ করছিলেন। জমিজমার বিষয় নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে ৫নং ওয়ার্ড সদস্য লাল মোহাম্মদ দোলো (৪০), তার ভাই মিজানুর রহমান (৩০) ও তাদের পিতা হাজী মোজাম্মেল হক (৬৫) কৃষক মনিরুজ্জামানের জমিতে উপস্থিত হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। কৃষক মনিরুজ্জামান গালিগালাজ করতে নিষেধ করলে বিবাদীগণ মনিরুজ্জামানের উপর ক্ষীপ্ত হয়ে তাদের হাতে থাকা দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি মারপিট করে আহত করেন এবং হত্যার হুমকী দিয়ে তারা ঘটনাস্থল ত্যাগ করেন । জানা যায় পূর্বেও দোলো মেম্বার ওই কৃষক মনিরুজ্জামান মারধোর করেছেন । এছাড়াও দোলো মেম্বারের অত্যাচারে এলাকার সাধারণ জনগন অতিষ্ঠিত হয়ে উঠলেও তার ভয়ে মুখ খুলতে পারেন না বলে অনেকেই জানান ।


এ ব্যাপারে ৫নং ওয়ার্ডের মেম্বার লাল মোহাম্মদ দোলোর মুঠোফোনে ফোন করলেও কোন যোগাযোগ করা সম্ভব হয়নি ।


এ বিষয়ে ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আন নূর যায়েদ বলেন- ৫ নং ওয়ার্ড সদস্যের নামে একটি জিডি হয়েছে । তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram