১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গার্ড অব অনার শেষে দাফন সম্পন্ন হারদীর সাবেক সেনাসদস্য শামসুল আলম তরুণ মোল্লার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ১৭, ২০২০
47
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
sdr | ছবি : 

ক্যান্সারে আক্রান্ত আলমডাঙ্গার হারদী গ্রামের সাবেক সেনাসদস্য শামসুল আলম তরুণ মোল্লা মারা গেছেন (ইন্না লিল্লাহি ---রাজিউন)। ১৭ সেপ্টেম্বর সেনাবাহিনি কর্তৃক প্রদত্ত গার্ড অব অনার শেষে আলমডাঙ্গা জান্নাতুল বাকী কবরস্থানে লাশ দাফন করা হয়েছে। তিনি ক্যান্সারে ভূগছিলেন।


জানা গেছে, আলমডাঙ্গার হারদী গ্রামের দ্বিতীয় বিশ্বযুদ্ধের সৈনিক প্রয়াত গঞ্জের আলী মোল্লার ৪র্থ ছেলে শামসুল আলম তরুণ মোল্লা (৪৮) বাংলাদেশ সেনাবাহিনির বেঙ্গল রেজিমেন্টে সৈনিক হিসেবে চাকরি করতেন।

অবসর গ্রহণের পর তিনি আলমডাঙ্গা শহরে ব্যবসা করতেন। বর্তমানে আলমডাঙ্গা শহরের তহবাজারে মুদীখানার দোকান ছিল। অনেক দিন যাবত অসুস্থ ছিলেন তিনি। গত দেড় মাস পূর্বে তার শরীরে ক্যান্সার ধরা পড়ে।

গত ১৬ সেপ্টেম্বর ঢাকার সিএইচএমএস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর সাড়ে ১২টায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলেমেয়ে, ভাই-বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।


১৭ সেপ্টেম্বর সকাল ১০টায় যশোর সেনানিবাসের একদল চৌকস সেনা কর্তৃক প্রদত্ত গার্ড অব অনার শেষে আলমডাঙ্গা পৌর জান্নাতুল বাকী গোরস্থানে লাশ দাফন করা হয়।
মরহুমের আত্মার মাগফিরাত কামনায় পরিবারের পক্ষ থেকে বড় ভাই শহিদুর রহমান মুকুল মোল্লা সকলের নিকট দোয়া চেয়েছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram