১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

গাজীপুর মহানগরীর পোশাক কারখানায় চুরি মামলার আসামি ঝিনাইদহে গ্রেপ্তার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ১৫, ২০২১
7
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


জাহিদুর রহমান তারিক, স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- গাজীপুর মহানগরীর পূবাইলে একটি পোশাক কারখানায় চুরির মামলার আসামি আলমাসকে (৩৫) ঝিনাইদহ থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় উদ্ধার করা হয় চুরি যাওয়া ১০ লাখ টাকা। গ্রেফতার আলমাস ঝিনাইদহ জেলা সদরের হলনবেডি এলাকার আবদুর রব জোয়ারদারের ছেলে। মঙ্গলবার পূবাইল থানার ওসি মহিদুল ইসলাম জানান, তথ্য প্রযুক্তি ব্যবহার করে আসামিকে শনিবার গ্রেফতার ও কিছু টাকা উদ্ধার করা হয়েছে। আশা করি দ্রæত সময়ের মধ্যে বাকিদের ধরে আইনের আওতায় আনা যাবে।

আসামিকে আদালতের মাধ্যমে পাঁচ দিনের রিমান্ড চাইলে বিজ্ঞ গাজীপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত রোববার দুদিনের রিমান্ড মঞ্জুর করেন। জঢ়িত বাকি আসামি ও টাকা উদ্ধারের চেষ্টায় অভিযান চলছে বলে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা এসআই ফরহাদ হোসেন।

পূবাইল থানার মাজুখান এলাকার এএম ফ্যাশন নামক পোশাক কারখানায় গত মঙ্গলবার দিবাগত রাতে চুরির ঘটনা ঘটে। পর দিন কোম্পানি পরিচালক মামুনুর রশীদ বাদী হয়ে অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে পূবাইল থানায় ১০ লাখ টাকা চুরির মামলা করেন। তথ্য প্রযুক্তির সাহায্যে ঝিনাইদহ থেকে তিন দিনের মধ্যে টাকাসহ মামলার আসামি আলমাসকে গ্রেফতার করা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram