১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনী হাসপাতালে স্বাস্থ্য সুরক্ষা ও চিকিৎসা উপকরণ বিতরণ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ৭, ২০২১
30
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধি : মেহেরপুরের গাংনী হাসপাতালে স্বাস্থ্য সুরক্ষা ও চিকিৎসা উপকরণ বিতরণ করা হয়েছে। বুধবার দুপুর ১২ টায় আওয়ামীলীগের সভানেত্রী মাননীয় ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির তত্তাবধানে স্বাস্থ্য সুরক্ষা ও চিকিৎসা উপকরণ বিতরন করা হয়।

গাংনী হাসপাতালের সভা কক্ষে স্বাস্থ্য সুরক্ষার উপকরণ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাশেদুল হাসান শাওন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ খালেক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক এ্যাডভোকেট ইব্রাহিম শাহিন, মেহেরপুর জেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজকল্যান সম্পাদক মো: মিজানুর রহমান রানা,সাবেক যুবলীগ সভাপতি আব্দুস সালাম,উপজেলা ছাত লীগের সাধারণ সম্পাদক আসিফ ইকবাল অনিক প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন এমটি ইপি আই আব্দুর রশিদ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram