১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনী সীমান্তে ফেন্সিডিল ও ট্যাবলেট উদ্ধার

প্রতিনিধি :
সুজন ইভান
আপডেট :
অক্টোবর ৮, ২০২০
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনী সীমান্তে ফেন্সিডিল ও ট্যাবলেট উদ্ধার করেছে বিজিবি। ৮ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে বিজিবি সদস্যরা কাজিপুর ও তেঁতুলবাড়িয়া সীমান্ত থেকে ভারতীয় ফেন্সিডিল ও ট্যাবলেট উদ্ধার করে।

কুষ্টিয়া ৪৭ বিজিবি অধিনায়ক লে: কর্নেল ফরহাদ হারুন চৌধুরী বলেন,কাজিপুর বিওপি’র টহল কমান্ডার হাবিলদার মোঃ ইদ্রিস আলী এর নেতৃত্বে বাংলাদেশের অভ্যন্তরে মন্ডলপাড়া মাঠ নামক স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মালিকবিহীন অবস্থায় ভারতীয় ১শ’ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় ৮০ হাজার টাকা।

অপরদিকে তেঁতুলবাড়ী বিওপি’র টহল কমান্ডার হাবিলদার মোঃ এমরান হোসেন এর নেতৃত্বে বাংলাদেশের অভ্যন্তরে হাটপাড়া মাঠ নামক স্থানে চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে মালিকবিহীন অবস্থায় ভারতীয় ১ হাজার ৫ শ’ পিস গরু মোটাতাজাকরণ ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ট্যাবলেটের আনুমানিক বাজার মূল্যে, প্রায় ৩০ হাজার টাকা। ফেন্সিডিল ও ট্যাবলেট উদ্ধারের ঘটনায় জড়িতদের সনাক্ত করার চেষ্টা চলছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram