১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীর ধানখোলা ইউপির ২ নং ওয়ার্ডের সদস্য পদে নির্বাচন ২০ অক্টোবর

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ১৮, ২০২০
37
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীর ধানখোলা ইউপির ২ নং ওয়ার্ডের উপ নির্বাচনের তফশিল ঘোষনা করা হয়েছে। ইউপি সদস্য জাফর হোসেনের মৃত্যুতে গত সোমবার নির্বাচন কমিশন এ তফশিল ঘোষনা করেন।

তফশিল অনুযায়ী আগামি ২০ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হবে। গত মঙ্গলবার রিটার্নিং অফিসার ও গাংনী উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল আজিজ এ সংক্রান্ত একটি গণ-বিজ্ঞপ্তি জারি করেছে। বিজ্ঞপ্তি অনুযায়ী মনোনয়ন পত্র দাখিলের শেষ সময় ২৩ সেপ্টেম্বর,যাচাই বাছাই ২৬ সেপ্টেম্বর,প্রার্থীতা প্রত্যাহার ৩রা অক্টোবর ও ভোট গ্রহন ২০ অক্টোবর।

এ দিকে নির্বাচনকে কেন্দ্র করে ২ নং ওয়ার্ড জুগিন্দা গ্রামে উত্তেজনা শুরু হয়েছে। উত্তেজনা প্রশোমন করা না গেলে যে কোন সময় বড় ধরনের সহিংসতা আশংখা করছে এলাকাবাসি। নির্বাচন অফিসার আব্দুল আজিজ বলেন,কোন ধরনের সংঘর্ষ না হয় এজন্য ব্যবস্থা নেয়া হচ্ছে। গাংনী থানার ওসি মো: ওবাইদুর রহমান জানান,জুগিন্দা গ্রামে ইতোপূর্বে কয়েক দফা সংঘর্ষের ঘটনা ঘটেছে।

সেই ঘটনা মামলা চলমান রয়েছে। রাজনৈতিক কোন্দল ও নির্বাচন কে কেন্দ্র করে ইতো মধ্যে কিছুটা উত্তেজনা দেয়া দিয়েছে। তবে সহিংসতা রোধে পুলিশ সতর্ক রয়েছে। তবে নতুন করে কেউ সংঘর্ষের চেষ্টা করলে কাউকেই ছাড় দেয়া হবেনা।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram