১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীতে ১৫ কাঠা জমিতে গাঁজা চাষ ।। ২শ’ গাঁজা গাছ উদ্ধার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ৩০, ২০২০
59
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুরের গাংনী উপজেলার পুরাতন মটমুড়া গ্রামের গোপনে নিষিদ্ধ গাঁজা চাষ করে ফেঁসে গেলেন দুলাল হোসেন নামের এক মাদক ব্যবসায়ী। গাংনী থানা পুলিশের অভিযানে তার ১৫ কাঠা জমিতে আবাদকৃত প্রায় ২শ’ গাঁজা গাছ জব্দ করেছে পুলিশ। তবে আত্মগোপন করেছে গাঁজা চাষি দুলাল হোসনে।


গাঁজা চাষি দুলাল হোসেন উপজেলার পুরাতন মটমুড়া গ্রামের আবুল হোসেন এর ছেলে।


পুলিশ সুপার এসএম মুরাদ আলি জানান, মটমুড়া গ্রামে নিজ বাড়ির পাশে ১৫ কাঠা জমিতে গাঁজা আবাদ করে দুলাল হোসেন। প্রাচীর ও বাঁশঝাড়ে ঘিরে থাকায় আশেপাশের লোকজনের নজরে পড়েনি। মাদক বিরোধী অভিযানে বুধবার রাতে গাংনী থানা পুলশিরে একটি দল গাঁজা বাগানটির সন্ধান পায়।


পুলিশের উপস্থিতিটের পেয়ে পালিয়ে যায় মাদক ব্যবসায়ী দুলাল হোসেন তবে তার পরিবারের তিন সদস্যকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে কারণ এত বড় ঘটনা তার পরিবারের সদস্যরা অবশ্যই জানে বলে মনে করেন পুলিশ সুপার এসএম মুরাদ আলি।


তার নামে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে পুলিশ। দুলালকে গ্রফেতাররে চেষ্টা চলছে এবং উদ্ধারকৃত গাঁজার গাছগুলো থানা হফোজতে নেওয়া হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram