২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গাংনীতে হেফজখানার খাদেমকে কুপিয়ে হত্যা

প্রতিনিধি :
সুজন ইভান
আপডেট :
সেপ্টেম্বর ২, ২০২০
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধি : মেহেরপুরের গাংনীতে সহিরউদ্দীন (৭২) নামের এক হেফজখানার খাদেমকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার সকাল ৯ টায় উপজেলার কাজিপুর ইউনিয়নের সাহেবনগর কবরস্থানের পাশে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়।

সহিরউদ্দীন সাহেবনগর চুরিওয়ালাপাড়ার মৃত নায়েদ আলীর ছেলে। নিহতের মেয়ে শাহিনা খাতুন জানান,তার বাবা বাড়ির পার্শে একটি হেফজখানার শিক্ষার্থীদের দেখাশুনা (খাদেম) করার পাশাপাশি কবর খনন করতো। কেন কি কারণে তার বাবাকে কুপিয়ে হত্যা করা হয়েছে তারা জানেন না।

নিহতের জামাতা শিক্ষক আব্দুল আওয়াল জানান,তার শশুর ধর্মকর্ম নিয়েই হেফজখানায় থাকতেন তার কোন শত্রু ছিলনা। কিন্তু কি কারনে হত্যাকান্ডের ঘটনা ঘটলো তারা নিশ্চিত কোন তথ্য দিতে পারেনি। পীরতলা পুলিশ ক্যাম্প ইনচার্জ বাবুল মিয়া জানান,নিহত সহিরউদ্দীনের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর চিহৃ রয়েছে।

স্থানীয়রা জানান,সহিরউদ্দীনকে কুপিয়ে হত্যা করার সময় হেফজখানার দুজন শিক্ষার্থী দেখেছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হলে হত্যাকারীদের চিহিৃত করার সম্ভব হবে। গাংনী থানার ওসি মো: ওবাইদুর রহমান জানান,হত্যাকান্ডের রহস্য উৎঘটনের চেষ্টা চলছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মেহেরপুর মর্গে নেয়া হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram